নিজেকে নিজে বিয়ে করার ৯০ দিনও কাটল না, অতঃপর বিচ্ছেদ!

| আপডেট :  ২৬ নভেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ নভেম্বর ২০২১, ০৩:৩৯ অপরাহ্ণ

যেনকোনো পুরুষকেই আর সঙ্গী হিসেবে বিশ্বস্ত মনে হচ্ছিল না তার। তাই মাস কয়েক আগে নিজেকেই বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সেই ‘দাম্পত্যে’ও চিড় ধরেছে। বিয়ের তিন মাসের মধ্যেই বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন ৩৩ বছরের ব্রাজিলীয় মডেল ক্রিস গ্যালেরা।

গত সেপ্টেম্বর মাসে নিজেকে বিয়ে করেছিলেন ক্রিস। সাও পাওলোর গির্জায় বসেছিল বিয়ের আসর। একটু খোলামেলা পোশাক পরেই ক্রিস বিয়ে করতে এসেছিলেন। গির্জার সামনে ফুল হাতে ছবিও দিয়েছিলেন। যেমন বিয়ের পর নবদম্পতি দিয়ে থাকেন। তার পর থেকে ৯০ দিনও কাটল না। নতুন বিয়ের মধুচন্দ্রিমা পর্বই শেষ হওয়ার কথা নয় এখনও।

এরই মধ্যে ক্রিস জানিয়েছেন, তার বিচ্ছেদ চাই। কারণ, তিনি বিশেষ এক জনের প্রেমে পড়েছেন। তবে এই বিশেষ এক জনটি কে? ক্রিস তা জানাননি। প্রেমে বিশ্বাস হারিয়েছিলেন একটা সময়। সেখান থেকে আবার প্রেম। এমনকি ‘ত্রিভুজ প্রেম’-এর জেরে বিবাহবিচ্ছেদও! ক্রিস অবশ্য তার একক দাম্পত্যকে এর জন্য একটুও দোষ দেননি।

বরং বলেছেন, ‘যত দিন সম্পর্কটা ছিল আমি বেশ সুখীই ছিলাম। তবে বিশেষ এক জনের সঙ্গে দেখা হওয়ার পর আমি আবার নতুন করে প্রেমে আস্থা ফিরে পেয়েছি।’ যদিও সেপ্টেম্বরে আত্মপ্রেমে মগ্ন ক্রিস জানিয়েছিলেন, ‘আমি আসলে এতদিন একাকীত্বকে ভয় পেতাম। কিন্তু এত দিনে বুঝেছি নিজেকেও ভালোবাসতে শেখা উচিত। আর এটা বুঝেছি বলেই আমি নিজেকে উদ্‌যাপন করার সিদ্ধান্ত নিয়েছি।’

কিন্তু নিজেকে বিয়ে করতে খোলামেলা পোশাক পরে এসেছিলেন কেন, জানতে চাওয়া হয়েছিল বিবাহ বহির্ভূত প্রেমে হাবুডুবু খাওয়া ক্রিসের কাছে। তার জবাব, ‘‘নিজেকে বিয়েতেও আমি আমার সৌন্দর্য্যের সেরাটুকু দেখাতে চেয়েছিলাম। তাই খোলামেলা পোশাক পরেছিলাম।’