পাকিস্তানি জার্সি পরে খেলা দেখতে আসা যুবককে ডোবায় ফেলল মুক্তিযুদ্ধ মঞ্চ (ভিডিওসহ) - বাংলা একাত্তর পাকিস্তানি জার্সি পরে খেলা দেখতে আসা যুবককে ডোবায় ফেলল মুক্তিযুদ্ধ মঞ্চ (ভিডিওসহ) - বাংলা একাত্তর

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:২৮ অপরাহ্ন

শিরোনাম :
পাকিস্তানি জার্সি পরে খেলা দেখতে আসা যুবককে ডোবায় ফেলল মুক্তিযুদ্ধ মঞ্চ (ভিডিওসহ)

পাকিস্তানি জার্সি পরে খেলা দেখতে আসা যুবককে ডোবায় ফেলল মুক্তিযুদ্ধ মঞ্চ (ভিডিওসহ)

চট্টগ্রামে বাংলাদেশ বনাম পা’কিস্তানের মধ্যকার চলমান টেস্ট ম্যাচে পা’কিস্তানের জার্সি পরে খেলা দেখতে আসা এক যুবকে শা’স্তি দিয়েছেন মুক্তিযু’দ্ধ মঞ্চের নেতাকর্মীরা। তাদের ধাওয়ায় ওই যুবক দৌড়ে একটি ডোবায় পড়ে আত্ম’রক্ষা করেন। শুক্রবার (২৬ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের বাইরে এ ঘটনা ঘটে।

পা’কিস্তানের জার্সি পরে আসা ওই যুবককে ধাওয়া দিয়ে তার শরীর থেকে জার্সি খুলে নেওয়া হয়। একপর্যায়ে তিনি সড়কের পাশের ডোবায় নেমে পড়েন। এ সময় আর কোনও দিন পা’কিস্তানি জার্সি পরবেন না জানিয়ে ক্ষমা চাইতে থাকেন। পরে তাকে ছেড়ে দেন মুক্তিযু’দ্ধ মঞ্চের নেতা-কর্মীরা।

মুক্তিযু’দ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মো. হাসান বলেন, বাংলাদেশের কোনও নাগরিক পা’কিস্তানের জার্সি গায়ে মাঠে আসতে চাইলে, তাকে প্রবেশ করতে দেওয়া হবে না। আম’রা সকাল থেকে মাঠের প্রবেশপথে অবস্থান নিয়েছি।

তিনি আরও বলেন, পা’কিস্তানের নাগরিকদের সম্মানের সঙ্গে মাঠে প্রবেশ করতে দেওয়া হবে। সকালে একজন বাংলাদেশি নাগরিক পা’কিস্তানের জার্সি গায়ে দিয়ে গ্যালারিতে প্রবেশ করতে চেয়েছিল। তাকে আম’রা প্রবেশ করতে দেইনি। ভিডিও দেখতে ক্লিক করুন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com