শাকিবের ‘অন্তরাত্মা’য় গাইলেন বলিউডের জুবিন নটিয়াল

| আপডেট :  ২৬ নভেম্বর ২০২১, ১২:২২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৬ নভেম্বর ২০২১, ১২:২২ অপরাহ্ণ

বলিউডের তুমুল জনপ্রিয় গায়ক জুবিন নটিয়াল। এবার শাকিব খানের মুক্তির অপেক্ষায় থাকা সিনেমা ‘অন্তরাত্মা’য় গাইলেন জুবিন। গানটির সুর ও সংগীত করেছেন কলকাতার ইন্দ্রদীপ দাশগুপ্ত। তিনি জানালেন মুম্বাইয়ের একটি স্টুডিওতে গেল মাসে গানটিতে কণ্ঠ দিয়েছেন জুবিন। গানটি লিখেছেন রবিউল ইসলাম। এ সিনেমার প্লেব্যাকের মাধ্যমে দ্বিতীয়বার বাংলাদেশি সিনেমাতে গাইলেন বলিউডের এ প্রজন্মের সবচেয়ে চাহিদা সম্পন্ন এ গায়ক।

‘অন্তরাত্মা’র পরিচালক ওয়াজেদ আলী সুমন জানিয়েছেন, জুবিনের গাওয়া গানটি সিনেমার টাইটেল গান, গানের নাম অন্তরাত্মা। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীত করেছেন ভারতীয় জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত। মুম্বাইয়ের একটি স্টুডিওতে গেল মাসে গানটিতে কণ্ঠ দিয়েছেন জুবিন। গানটি করার পর মুম্বাই থেকে এক ভিডিও বার্তায় জুবিন বলেছেন, ‘বাংলাদেশের সিনেমার গানে নতুন অভিজ্ঞতা হলো। সুন্দর একটি গান করলাম। “অন্তরাত্মা” সিনেমার টিমের জন্য শুভকামনা।

প্রযোজনার পাশাপাশি ‘অন্তরাত্মা’র কাহিনি সোহানী হোসেনের, যিনি ‘সত্তা’ সিনেমার প্রযোজক। ফেরারী ফরহাদের চিত্রনাট্যে শাকিব খানের বিপরীতে এ সিনেমায় প্রথমবার অভিনয় করেন কলকাতার দর্শনা বণিক। আরও অভিনয় করেন অরুণা বিশ্বাস, আল মামুন, এস এম মহসিন, ঝুনা চৌধুরী, মাসুম বাশার প্রমুখ। গেল এপ্রিলেই অন্তরাত্মার শুটিং শেষ হয়েছে। বর্তমানে ভারতে সিনেমাটির পোস্ট প্রডাকশনের কাজ চলছে। প্রযোজক জানিয়েছেন, করোনা না থাকলে এতোদিন অন্তরাত্মা মুক্তি পেত। শিগগির সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

উল্লেখ্য, ‘অন্তরাত্মা’ সিনেমার কাহিনী লিখেছেন সোহানী হোসেন। এটি প্রযোজনাও করেছেন তিনি। এর আগে শাকিব অভিনীত ‘সত্তা’ সিনেমাটিও প্রযোজনা করেছিলেন সোহানী। নতুন এই সিনেমায় শাকিব-দর্শনা ছাড়া আরও অভিনয় করেছেন অরুণা বিশ্বাস, আল মামুন, এস এম মহসিন, মাসুম বাশার প্রমুখ।