একসাথে নয়জনকে বিয়ে করলেন মডেল - বাংলা একাত্তরএকসাথে নয়জনকে বিয়ে করলেন মডেল - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

শিরোনাম :
একসাথে নয়জনকে বিয়ে করলেন মডেল

একসাথে নয়জনকে বিয়ে করলেন মডেল

সমগ্র বিশ্বজুড়েই প্রচলিত রয়েছে বহুবিবাহ। বিশেষ করে ব্রাজিলে বহুবিবাহের হার তুলনামূলক বেশি। তবে এক্ষেত্রে সবাইকে অতিক্রম করে গেছেন ব্রাজিলের অন্যতম জনপ্রিয় পুরুষ মডেল আর্থার। একটি দুটো নয় নয়টি বিয়ে করেছেন তিনি।

আর্থার জানিয়েছে, অবাধ ভালোবাসা উদযাপনের জন্যই তিনি এমনটি করেছেন। আর্থার আরও বলেন, তিনি অবাধে প্রেম করতে চান। বিয়ে ভালবাসাকে সীমাবদ্ধ করে দেয় বলে দাবি করেছেন তিনি। তাই তিনি বিয়ে প্রথার বিরোধী। সেই কারণে এমন একটি উদ্ভট বিয়ে করে বিয়ে প্রথার বিরুদ্ধে সোচ্চার হয়েছেন। তার সঙ্গে তার প্রথম স্ত্রী লুয়ানা কাজাকি তো বটেই, সদ্য বিবাহিত বাকি স্ত্রীরাও তার সঙ্গে সহমত। আর্থারের সঙ্গে সকলে মিলে অবাধ ভালবাসা ও যৌনতায় দিন কাটাতে চান তারা।

অবশ্য এই বিয়ের আগেও আর্থার আরও নানান বিতর্কিত কারণে সংবাদ শিরোনামে এসেছেন। কিছুদিন আগে তিনি তার প্রেমিকা লুয়ানা কাজাকির সঙ্গে হানিমুনে গিয়েছিলেন ক্যাপ ডি’আগদে-তে। এই উদার ফরাসী শহরে পোশাক পরা নিষিদ্ধ। ফলে দুজনেই শহরের বিভিন্ন পর্যটন স্থলে সম্পূর্ণ নগ্ন হয়ে ভ্রমণ করেছিলেন। হানিমুন থেকে তাদের সেইসব নগ্ন ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার ফলে বিতর্কের ঝড় উঠেছিল। প্রেম হোক বা যৌনতা কোনও সীমার গণ্ডি মানতে চান না আর্থার।

প্রসঙ্গত, কয়েক বছর আগে লুয়ানা কাজাকি নামে একজন ব্লগারের সঙ্গে লিভ ইন করতে শুরু করেছিলেন তিনি। এরপর সম্প্রতি লুয়ানা সহ আরও আটজন নারীকে প্রথা মেনে বিয়ে করেছেন আর্থার। জানা গিয়েছে সাও পাওলো শহরের এক গির্জায় এই বিয়ে সম্পন্ন হয়। তারপর সকল স্ত্রীর সঙ্গে একসঙ্গে ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com