১৮ তলায় বৃদ্ধার উল্টো হয়ে ঝুলে থাকার ভিডিও ভাইরাল! (ভিডিও) - বাংলা একাত্তর১৮ তলায় বৃদ্ধার উল্টো হয়ে ঝুলে থাকার ভিডিও ভাইরাল! (ভিডিও) - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন

১৮ তলায় বৃদ্ধার উল্টো হয়ে ঝুলে থাকার ভিডিও ভাইরাল! (ভিডিও)

১৮ তলায় বৃদ্ধার উল্টো হয়ে ঝুলে থাকার ভিডিও ভাইরাল! (ভিডিও)

২০ তলার বারান্দায় কাপড় মেলতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে ৮২ বছরের এক বৃদ্ধার উল্টো হয়ে ঝুলে থাকার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সাউথ চায়না মর্নিং পোস্টের প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। চীনের জিয়াংসু প্রদেশের ইয়াংজুতে এই ঘটনা ঘটে।

সাউথ চায়না মর্নিং পোস্ট জানিয়েছে, বৃদ্ধা ২০ তলা থেকে পড়ে যাওয়ার পর ১৯ তলার বারান্দার রেলিংয়ে লাগানো র‌্যাকে তার পা আটকে যায়। এসময় তার মাথা, বাহু আর শরীরের উপরের অংশ ১৮ তলায় ঝুলতে থাকে।

তবে সৌভাগ্যক্রমে উদ্ধারকর্মীরা তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছেন। উদ্ধারকর্মীদের একটি দল ১৯ তলায় তার পায়ের কাছে অবস্থান করছিলেন। আরেক দল ১৮ তলায় তার শরীরে দড়ি বেঁধে তাকে নিরাপদে নামিয়ে আনেন।

এই ঘটনায় ওই বৃদ্ধা ভয় পেলেও গুরুতর কোনো আঘাত পাননি বলে কর্তৃপক্ষ জানিয়েছে। ওই বৃদ্ধাকে উদ্ধারের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। দক্ষতার সঙ্গে বৃদ্ধাকে উদ্ধার করার জন্য নেটিজেনরা দমকল বাহিনীর সদস্যদের প্রশংসা করেছেন। ভিডিও

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com