কুমিল্লার আওয়ামী লীগ নেতা সোহেল ও হরিপদ হ ত্যার ভিডিও ভাইরাল - বাংলা একাত্তরকুমিল্লার আওয়ামী লীগ নেতা সোহেল ও হরিপদ হ ত্যার ভিডিও ভাইরাল - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:২৪ অপরাহ্ন

কুমিল্লার আওয়ামী লীগ নেতা সোহেল ও হরিপদ হ ত্যার ভিডিও ভাইরাল

কুমিল্লার আওয়ামী লীগ নেতা সোহেল ও হরিপদ হ ত্যার ভিডিও ভাইরাল

কুমিল্লায় কাউন্সিলর সৈয়দ মো. সোহেল এবং আওয়ামী লীগ নেতা হরিপদ সাহাকে হ’’ত্যার একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। গত সোমবার (২২ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে স’ন্ত্রাসীদের গু’লিতে ৬ জন গু’লিবিদ্ধ হয়।

২ মিনিট ৫১ সেকেন্ডের ওই ফুটেজে দেখা যায় মুখোশধারী দুইজন প্রকাশ্যে গু’লি করতে করতে কাউন্সিলরের কার্যালয়ের দিকে এগিয়ে যাচ্ছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজে মুখোশধারী দুইজন পি’স্তল নিয়ে কুমিল্লা নগরীর পাথুরিয়াপাড়া থ্রি স্টার এন্টারপ্রাইজে কাউন্সিলর কার্যালয়ের সামনে দৌড়ে আসেন।

এর মধ্যে একজন ভেতরে ঢুকে প্রথম দফায় গু’লি চা’লায়। কিছুক্ষণ পর অপরজন গু’লি ছোঁড়ে। এসময় রাস্তায় কোনো মানুষ দেখা যায়নি। আশপাশের দোকানগুলোও ছিল বন্ধ। ঘটনার পর অ’স্ত্রধারী যুবকরা স্থান ত্যাগ করলে আশপাশের লোকজনকে বের হতে দেখা যায়।

মঙ্গলবার রাতে কাউন্সিলর সোহেল ও হরিপদ হ’’ত্যাকাণ্ডের ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে নি’হত সোহেলের ভাই একটি হ’’ত্যা মা’মলা করেন। এ ঘটনায় এখনও পর্যন্ত একজনকে গ্রে’ফতার করা হয়েছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com