দিনের পর দিন কৃষকলীগ সভাপতির ধ র্ষণে কন্যা স’ন্তানের মা হলেন কিশোরী গৃহকর্মী - বাংলা একাত্তরদিনের পর দিন কৃষকলীগ সভাপতির ধ র্ষণে কন্যা স’ন্তানের মা হলেন কিশোরী গৃহকর্মী - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন

দিনের পর দিন কৃষকলীগ সভাপতির ধ র্ষণে কন্যা স’ন্তানের মা হলেন কিশোরী গৃহকর্মী

দিনের পর দিন কৃষকলীগ সভাপতির ধ র্ষণে কন্যা স’ন্তানের মা হলেন কিশোরী গৃহকর্মী

জামালপুরের বকশীগঞ্জে অ’সহায়ত্বের সুযোগ নিয়ে এতিম অ’সহায় এক কি’শোরীকে দিনেরপর দিন ধ”ণ করেন সাধুরপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেন দেলু। মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে বকশীগঞ্জ স্বা’স্থ্য কমপ্লেক্সে একটি কন্যা স’ন্তান জন্ম দেয় ওই কি’শোরী।

এর ঘটনার পর ওই দিন রাত ৯টার দিকে দেলুকে আ’টক করেছে পুলিশ। স্থানীয়রা জানায়, কি’শোরী মেয়েটি এতিম। ছোট থাকতেই তার বাবা মা’রা যায় তার। অভাব অনটনের কারণে মেয়েটিকে তার মা সাধুরপাড়া ইউনিয়নের আর্চচাকান্দি গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেনে ওরফে দেলুর বাড়িতে গৃহ-পরিচারিকার জন্য কাজে দেয়। এরপরেই অ’সহায় কি’শোরীর ও’পর খা’রাপ দৃষ্টি পড়ে দেলুর।

বিয়ের প্রলোভন দেখিয়ে কি’শোরীকে একাধিকবার ধ”ণ করেন তিনি। এক পর্যায়ে ওই কি’শোরী অ’ন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এরপর গর্ভের স’ন্তান ন’ষ্ট করার জন্য কি’শোরীকে চা’প দিতে থাকে দেলোয়ার। কয়েক দফা ও কি’শোরীকে হাসপাতালেও নিয়ে যাওয়া হয়। বি’ষয়টি তখন কাউকে বললে হ’’ত্যার হু’মকি দেন দেলু। লজ্জায় ও ভ’য়ে বি’ষয়টি কাউকে জানায়নি কি’শোরী ও তার মা।

মঙ্গলবার বিকালে পেটে ব্যাথা নিয়ে হাসপাতালে যান ওই কি’শোরী। ডাক্তারের পরামর্শ নিয়ে ফেরার সময় হাসপাতালের বাথরুমে সে যায়। সেখানেই ফুটফটে এক কন্যা স’ন্তানের জন্ম দেয় ওই কি’শোরী। বি’ষয়টি মুহূর্তেই চারিদিকে ছড়িয়ে পড়ে।

সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু বাংলানিউজকে জানান, ঘটনাটি আমি শুনেছি। মেয়েটির অ’সহায়ত্বের সুযোগ নিয়েছে দেলোয়ার। আমি দেলোয়ারকে মেয়েটিকে বিয়ে করে সামাজিকভাবে ন’বজাতক স’ন্তানের স্বীকৃতি দিতে বলেছি।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট বাংলানিউজকে জানান, ঘটনার শোনার সঙ্গে সঙ্গে অ’ভিযান চা’লিয়ে দেলোয়ারকে আ’টক করা হয়েছে। তার বি’রুদ্ধে মা’মলার প্রস্তুতি চলছে। সুত্রঃ বাংলানিউজ২৪

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com