শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৩৪ অপরাহ্ন

ধর্ষণ শেষে ধরে ফেলায় ছাত্রীর হাত কামড়ে পালালো ধর্ষক

ধর্ষণ শেষে ধরে ফেলায় ছাত্রীর হাত কামড়ে পালালো ধর্ষক

নিজ বাড়ি থেকে নানার বাড়িতে বেড়াতে যাওয়ার পথে ১৪ বছর বয়সী এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইলে।

অভিযুক্ত আকাশ মিয়া ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমড়াশাসন গ্রামের বিল্লাল হোসেনের ছেলে।

জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রী গত শুক্রবার দুপুরে নান্দাইল উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে পাশের গ্রামে নানার বাড়িতে বেড়াতে যাচ্ছিল। এসময় পথে ধর্ষক আকাশ মিয়া জোরপূর্বক ওই স্কুলছাত্রীকে সিএনজি অটোরিকশায় ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুমড়াশাসন গ্রামে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। আকাশ মিয়া ওই স্কুলছাত্রীকে ধর্ষণ শেষে চলে যাওয়ার সময় স্কুলছাত্রী আকাশ মিয়াকে জাপটে ধরে চিৎকার শুরু করে এবং ধর্ষক কুলকিনারা না পেয়ে ছাত্রীর হাত কামড়িয়ে দ্রুত পালিয়ে যায়।

পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে ছাত্রীর পরিবারকে স্থানীয়ভাবে গ্রাম্য সালিশে বিচারের আশ্বাস দেয়া হয়। কিন্তু স্থানীয়ভাবে বিচার না পাওয়ায় সোমবার রাতে ছাত্রীর বাবা বাদী হয়ে ধর্ষক আকাশ মিয়াকে আসামি করে নান্দাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ বিষয়ে বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীকে ফরেনসিক পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং মামলার পর থেকেই পুলিশ ধর্ষক আকাশ মিয়াকে গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com