নৌকা না পাওয়ায় আওয়ামী লীগ অফিস ভাং’চুর করলেন ছাত্রলীগ নেতা - বাংলা একাত্তরনৌকা না পাওয়ায় আওয়ামী লীগ অফিস ভাং’চুর করলেন ছাত্রলীগ নেতা - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

নৌকা না পাওয়ায় আওয়ামী লীগ অফিস ভাং’চুর করলেন ছাত্রলীগ নেতা

নৌকা না পাওয়ায় আওয়ামী লীগ অফিস ভাং’চুর করলেন ছাত্রলীগ নেতা

কুমিল্লা জে’লার ব্রাহ্মণপাড়া উপজে’লার দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয় ভাং’চুর, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি অবমাননা ও অগ্নি সংযোগ করা হয়েছে। দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলামের ছেলে ছাত্রলীগ নেতা বাইজিদ স’রকার এ হা’মলা চা’লায়।

এ সময় হা’মলাকারী বাইজিদ স’রকার নিজেই হা’মলার ঘটনা ফেসবুক লাইভে প্রচার করে। জানা যায়, ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুলালপুর ইউনিয়ন থেকে নৌকার প্রত্যাশী ছিল মনিরুল ইসলামের। মঙ্গলবার রাতে ঘোষিত প্রার্থীতে নৌকা প্রতিকে অন্যজনের নাম থাকায় ক্ষি’প্ত হয়ে উঠেন মনিরুল ইসলামের ছেলে বাইজিদ।

বুধবার সকাল ১০টায় দুলালপুর পশ্চিম বাজার ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে পৌঁছে ভাং’চুর চালান তিনি। এ সময় নিজের ফেসবুক আইডিতে লাইভ প্রচার করেন তিনি। বি’ষয়টি নিয়ে এলাকার লোকজনের মাঝে ব্যাপক ক্ষো’ভের সৃষ্ঠি হয়েছে। অ’ভিযুক্তকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানায় আওয়ামী লীগ নেতা কর্মীরা।

ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনর্চাজ অপ্পেলা রাজু নাহা জানান, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের অফিস ভাং’চুরের খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। খোঁজ খবর নিয়ে দেখতেছি। সূত্রঃ নয়া দিগন্ত

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com