স্বামীর পা চেপে ধরেছিল স্ত্রী’’, প্রেমিক ভাগনে দিল বালিশচা’পা

| আপডেট :  ২৪ নভেম্বর ২০২১, ১২:৫২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৪ নভেম্বর ২০২১, ১২:৫২ অপরাহ্ণ

সাতক্ষীরার দেবহাটায় পর’কী’য়ায় প্রে’মিক ভাগনেকে সঙ্গে নিয়ে স্বামীকে হ’ত্যাচেষ্টার অ’ভিযোগ উঠেছে স্ত্রী’র বি’রুদ্ধে। জানা গেছে, স্বামী রাশেদুল মোড়লকে ঘুমন্ত অবস্থায় পর’কী’য়া প্রে’মিক নিয়ে বালিশচাপা দিয়ে মে’রে ফেলার চেষ্টা করেন স্ত্রী’। মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোর রাতে উপজে’লার পারুলিয়া ইউনিয়নের শাহ’জাহানপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রাশেদুল মোড়ল (৩০) ওই গ্রামের আওলাদ আলীর ছে’লে। বর্তমানে তিনি দেবহাটা উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। রাশেদুল মোড়লের মেজো ভাই রিয়াজুল ইস’লাম মোড়ল জানান, তাদের বড় বোন আনোয়ারা খাতুনের বাড়িও একই গ্রামে। দীর্ঘদিন ধরে রাশেদুল মোড়লের স্ত্রী’র (২৫) সঙ্গে বড় বোনের ছে’লে আমির আলীর (২৪) পর’কী’য়ার গুঞ্জন ছড়িয়েছে এলাকায়। রাত আড়াইটার দিকে ছোট ভাই রাশেদুলের ঘর থেকে চি’ৎকার শুনতে পাওয়া যায়।

এ সময় ছুটে এসে রাশেদুলের ঘর থেকে তাদের ভাগনে আমির আলীকে দৌড়ে পালাতে দেখা যায়। রাশেদুল তখন মুমূর্ষু অবস্থায় পড়ে ছিল। রাশেদুলকে রাতেই উপজে’লা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় বলে জানান তিনি। তিনি আরও বলেন, রাশেদুল ঘুমিয়ে পড়লে তার স্ত্রী’র সহায়তায় ভাগনে আমির আলী ঘরে প্রবেশ করে।

পরে স্ত্রী’ রাশেদুলের দুই পা চেপে ধরে ও ভাগনে আমির আলী তার মুখে বালিশচাপা দিয়ে শ্বা’সরোধ করে হ’ত্যাচেষ্টা করে বলে রাশেদুল তাদেরকে জানিয়েছে। এ ঘটনায় থা’নায় অ’ভিযোগ দেওয়া হয়েছে। এ বিষয়ে দেবহাটা থা’না অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ্ জানান, অ’ভিযোগ পাওয়ার পর ঘটনাটি ত’দন্ত করা হচ্ছে। অ’ভিযোগের সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।