সৌদি প্রবাসী গৃহকর্মীর সাথে অ’বৈধ সম্পর্ক ভুমি কর্মকর্তার, হাতেনাতে ধরলেন স্ত্রী - বাংলা একাত্তর সৌদি প্রবাসী গৃহকর্মীর সাথে অ’বৈধ সম্পর্ক ভুমি কর্মকর্তার, হাতেনাতে ধরলেন স্ত্রী - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন

সৌদি প্রবাসী গৃহকর্মীর সাথে অ’বৈধ সম্পর্ক ভুমি কর্মকর্তার, হাতেনাতে ধরলেন স্ত্রী

সৌদি প্রবাসী গৃহকর্মীর সাথে অ’বৈধ সম্পর্ক ভুমি কর্মকর্তার, হাতেনাতে ধরলেন স্ত্রী

গাইবান্ধায় সৌদি প্রবাসী গৃহকর্মী এক নারীসহ স্ত্রীর কাছে হাতেনাতে আ’টক হয়েছেন উপসহকারী ভূমি কর্মকর্তা মো. শরিফুল ইসলাম সেলিম । সোমবার রাত ১০ টার দিকে শহরের মুক্তিযো’দ্ধা কমপ্লেক্স এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আ’টক শরিফুল ইসলাম সেলিম, তার সঙ্গে থাকা তাহমিনা আক্তার নামে ওই সৌদি প্রবাসী গৃহকর্মী ও স্ত্রী শাহিনুর আক্তারকে পুলিশে সোপর্দ করে উত্তেজিত জনতা।

জে’লার সাঘাটা উপজে’লার কামালের পাড়া ভূমি অফিসে কর্মরত উপসহকারী ভুমি কর্মকর্তা মো. শরিফুল ইসলাম সদর উপজে’লার আনালের তাড়ি গ্রামের মৃ’ত আব্দুর রহমানের ছেলে এবং অ’বৈধ সম্পর্কে জ’ড়িত প্রবাসী গৃহকর্মী নারী তাহমিনা আক্তার মিনা (৩০) সদর উপজে’লার চা’পাদহ গ্রামের আবু তালেবের মেয়ে।

স্বামীকে জনসন্মুখে আ’টক করার কারণ জানতে চাইলে স্ত্রী শাহিনুর আক্তার গণমাধ্যমকে জানান, তার স্বামী তহসিলদার শরিফুল ইসলাম সেলিম দীর্ঘদিন ধরে বিদেশ ফেরত গৃহকর্মী তাহমিনা আক্তার মিনা এর সাথে অ’বৈধ সম্পর্ক করে আসছিলো। এ ব্যাপারে ওই নারীকে একাধিকবার একসাথে মিলিত হতে নিষেধ করলেও বিভিন্ন জায়গায় অ’নৈতিক কর্মকাণ্ড চা’লিয়ে আসছিলো। হাতেনাতে আ’টক করতেই জনসন্মুখে তাদের ধরেছি। এরপর আমাদেরকে থানায় নেওয়া হলে শরিফুলের সাথে তার বিয়ে হয়নি, তবে একাধিকবার বিভিন্ন জায়গায় মিলিত হওয়ার কথা স্বীকার করেছে মিনা।

ভু’ক্তভোগী শাহিনুর আক্তার মঙ্গলবার রাত ৯ টার দিকে মুঠোফোনে বাংলাদেশ জার্নালকে জানান, আমার অনুমতি ছাড়াই উল্টো মিনার দেওয়া মুচলেকা নিয়ে থানা থেকে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। মুচলেকায় মিনা আমার সাথে মনমালিন্যর কথা বলেছেন, যা কোনভাবেই সত্য নয়। তাছাড়া থানা থেকে মুক্তি পাওয়ার পর থেকেই আমার উপর শা’রীরিক নি’র্যাতন করছে সেলিম। আমি গণমাধ্যমের সহযোগিতা কামণা করছি’।

অ’ভিযুক্ত তহসিলদার শরিফুল ইসলাম সেলিমের বক্তব্য জানতে তার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তা সম্ভব হয়নি। এ ব্যাপারে সৌদি প্রবাসী গৃহকর্মী তাহমিনা আক্তার জানান, আমার সাথে সেলিমের শা’রীরিক সম্পর্ক রয়েছে। আমি তার বিবাহিত স্ত্রী নই, তবে বিয়ে করতে চাই। বিবাহ বহির্ভূত সম্পর্কে কেন জড়ালেন, এমন প্রশ্নের উত্তরে তিনি কোন জবাব দেননি।

এ প্রসঙ্গে সদর থানার অফিসার ই’নচার্জ মাসুদুর রহমান বাংলাদেশ জার্নালকে বলেন, অ’ভিযুক্ত শরিফুল ইসলাম সেলিম বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করেছেন। তবে তার স্ত্রীর পক্ষ থেকে স্বামীর বি’রুদ্ধে কোন অ’ভিযোগ না থাকায় মঙ্গলবার সকালে তাদের উভ’য় পরিবারের উপস্থিতিতে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। সূত্রঃ বাংলাদেশ জার্নাল

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com