প্রিয়াঙ্কার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মা - বাংলা একাত্তরপ্রিয়াঙ্কার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মা - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:১১ পূর্বাহ্ন

প্রিয়াঙ্কার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মা

প্রিয়াঙ্কার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন মা

ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমের অ্যাকাউন্টগুলো থেকে নিজের নামের সঙ্গে স্বামীর নামের অংশ ‘জোনাস’ মুছে ফেলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এর জেরে প্রিয়াঙ্কা-নিকের বিচ্ছেদ জল্পনা তুঙ্গে উঠেছে। নেটিজেনদের মধ্যে জোর গুঞ্জন হচ্ছে, একইভাবে দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর মতো বিচ্ছেদ করতে যাচ্ছেন প্রিয়াঙ্কাও।

বিচ্ছেদের আগে সামান্থাও সামাজিক যোগাযোগমাধ্যমে তার নাম থেকে স্বামী নাগা চৈতন্যর ‘আক্কিনেনি’ পদবি মুছে দিয়েছিলেন। প্রিয়াঙ্কাও সে পথে হাঁটছেন কি না, তা নিয়ে চলছে ব্যাপক জল্পনা।

যদিও এ বিষয়টি নিয়ে এখনও প্রিয়াঙ্কা কিছু বলেননি। তবে মুখ খুলেছেন তার মা মধু চোপড়া। তিনি ক্ষোভ জানিয়ে বলেন, ‘এটা একদম বাজে কথা, এসব গুজব ছড়াবেন না দয়া করে।’ নাম পরিবর্তন করলেও প্রিয়াঙ্কা-নিক ইনস্টাগ্রামে পরস্পরকে ফলো করেন। পাশাপাশি দুজনের ছবিতে লাইক ও ভালোবাসার মন্তব্য বজায় আছে।

দিন কয়েকের মধ্যেই তৃতীয় বিয়েবার্ষিকী পালন করবেন নিক-প্রিয়াঙ্কা। ২০১৮ সালের ২ ও ৩ ডিসেম্বর হিন্দু ও খ্রিস্টান রীতি মেনে বিয়ের পর্ব সেরেছিলেন তারা। রাজস্থানের উমেদ ভবনে বসেছিল জুটির রাজকীয় বিয়ের আসর।

আপাতত দ্য ম্যাট্রিক্স রিসারেকশন-এর প্রচারে ব্যস্ত প্রিয়াঙ্কা। মঙ্গলবারও সিনেমাটির এক পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। সেই পোস্টারে অভিনেত্রীকে প্রিন্টেড জ্যাকেটের সঙ্গে লুজ প্যান্ট পরা দেখা যাচ্ছে। মাথার দুই দিকে দুটি খোঁপা বাঁধা আছে তার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com