সাকিবের ঘাড়ে শহিদুলের মুখ বসিয়ে পোস্ট করল বিসিবি! - বাংলা একাত্তরসাকিবের ঘাড়ে শহিদুলের মুখ বসিয়ে পোস্ট করল বিসিবি! - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

সাকিবের ঘাড়ে শহিদুলের মুখ বসিয়ে পোস্ট করল বিসিবি!

সাকিবের ঘাড়ে শহিদুলের মুখ বসিয়ে পোস্ট করল বিসিবি!

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করা শহিদুল ইসলামের একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তোলপাড়। সাকিব আল হাসানের ২০১৯ বিশ্বকাপের একটি ছবি সম্পাদন করে এই অলরাউন্ডারের ঘাড়ে শহিদুলের মুখ বসিয়ে যে কাজ সেরেছে বিসিবি!

গতকাল (২২ নভেম্বর) পাকিস্তানের বিরুদ্ধে বাংলাদেশের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে মোহাম্মদ রিজওয়ানের উইকেট লাভ করেন বাংলাদেশের মিডিয়াম পেসার শহিদুল ইসলাম। রিজওয়ানকে বোল্ড করে নেয়া উইকেটটিই ছিল এই ম্যাচে বাংলাদেশের পক্ষে টি-টোয়েন্টিতে অভিষিক্ত পেসার শহিদুলের প্রথম উইকেট। আর এ ঘটনাতেই হয়তো নড়েচড়ে বসে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়ার দায়িত্বে থাকা কর্মকর্তারা।

তাদের কাছে শহিদুলের কোনো ছবি ছিল নাকি ছিল না, তা জানা না গেলেও সাকিব আল হাসানের পুরনো একটি ছবিই যে তারা শহিদুলের ক্ষেত্রে ব্যবহার করেছে, সেটা নিশ্চিত হুয়া গেছে অনেকটাই। ২০১৯ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাকিব আল হাসানের একটি ছবি ব্যবহার করা হয় সেই পোস্টে, যেখানে জার্সিও পরিবর্তন হচ্ছে প্রতি সিরিজেই!

সামাজিক যোগাযোগ মাধ্যমে শহিদুলের ছবিটি পোস্ট করার পর অনেকেই ধরে ফেলেন এই কারসাজি। টন্টনে ১৭ জুন অনুষ্ঠিত ২০১৯ বিশ্বকাপের গ্রুপ পর্বে বাংলাদেশের ম্যাচ ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। সেই ম্যাচে অ্যালেক্স ডেভিডসনের তোলা সাকিব আল হাসানের একটি ছবিতে কেবল তার

মাথার জায়গায় শহিদুলের মাথা বসিয়ে বিসিবির পোস্ট করা ছবি নিয়ে শুরু হয় হাস্যরসাত্মক সব মন্তব্য। সেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পেশাদারিত্ব নিয়েও কটুক্তি করতে দেখা যায় নেটিজেনদের। একজন লিখেন, বড়লোক বোর্ডের গরিব মার্কা এডিট!

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com