সম্পত্তি না দেওয়ায় ছু’ড়ি দিয়ে বাবার ৪ আঙুল কে’টে দিলো ছেলে - বাংলা একাত্তরসম্পত্তি না দেওয়ায় ছু’ড়ি দিয়ে বাবার ৪ আঙুল কে’টে দিলো ছেলে - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

সম্পত্তি না দেওয়ায় ছু’ড়ি দিয়ে বাবার ৪ আঙুল কে’টে দিলো ছেলে

সম্পত্তি না দেওয়ায় ছু’ড়ি দিয়ে বাবার ৪ আঙুল কে’টে দিলো ছেলে

মাগুরা সদর উপজে’লায় সম্পত্তি না দেওয়ায় ছু’ড়ি দিয়ে বাবা শহীদুল হকের (৭০) চার আঙুল কে’টে দিয়েছে ছে’লে হানিফ মিয়া (৪৫)। মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে ওই উপজে’লার হাজরাপুর ইউনিয়নে উথলি গ্রামে এ ঘটনা ঘটে। শহীদুল হকে ওই গ্রামেই বড় ছে’লে গো’লাম মোস্তফার সঙ্গে থাকেন।

জানা যায়, শহীদুলের ছোট ছে’লে হানিফ বিয়ের পর পরিবার থেকে আলাদা হয়ে বসবাস শুরু করে। সংসার আলাদা হওয়ার পর সম্পত্তি নিয়ে প্রায়ই বাবার সঙ্গে কথাকা’টাকাটি করতেন হানিফ। এছাড়া তার নামে সম্পত্তি লিখে দেওয়ার জন্য চা’প প্রয়োগ করতেন।

কিন্তু ছে’লে ব্যবহার ভালো না থাকায় সম্পত্তি দিতে অসম্মতি জানায় বাবা। এরপরেই ক্ষু’ব্ধ হয়ে ধা’রালো ছুড়ি দিয়ে বাবাকে এলোপাতাড়িভাবে কো’পাতে থাকে হানিফ। এসময় শহিদুলের হাতের ৪ আঙুল বিচ্ছিন্ন হয়ে যায় এবং মা’থায় গু’রুতর জ’খম হয়। পরে তাকে উ’দ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতা’লে নিয়ে যাওয়া হয়। এদিকে এ ঘটনার পর থেকে ছে’লে হানিফ প’লাতক রয়েছেন।

শহিদুল হকের বড় ছে’লে গো’লাম মোস্তফা বলেন, সকালে বাড়ির পাশে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন বাবা। এ সময় হঠাৎ আমা’র ছোট ভাই হানিফ গরু জ’বাই করা ছুড়ি নিয়ে বাবাকে কো’পাতে থাকে। এতে বাবার হাতের চার আঙুল বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় দোকানের থাকা অন্যান্য লোকজন চি’ৎকার দিলে হানিফ পালিয়ে যায়। পরে তাকে উ’দ্ধার করে মাগুরা সদর হাসপাতা’লে নেওয়া হয়।

মাগুরা সদর হাসপাতা’লের জরুরি বিভাগের চিকিৎসক বলেন, শফিউর রহমান বলেন, ধা’রালো অ’স্ত্রের আ’ঘাতে তালুসহ আঙুল বিচ্ছিন্ন হয়ে গেছে। তাছাড়া মা’থা থেকে ঘাড় বরাবর ধা’রালো ছুটির আ’ঘাত রয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তবে রো’গীর অবস্থা আশ’ঙ্কাজনক।

মাগুরা সদর থা’নার ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মঞ্জুর আলম বলেন, গু’রুতর জ’খম শহীদুল হকের চিকিৎসা চলছে। ছে’লে হানিফ মিয়াকে আ’ট’কের চেষ্টা চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com