সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:৩০ পূর্বাহ্ন

প্রবাসীর সুন্দরী স্ত্রীকে নিয়ে উধাও জেলা ছাত্রলীগ নেতা

প্রবাসীর সুন্দরী স্ত্রীকে নিয়ে উধাও জেলা ছাত্রলীগ নেতা

ছাত্রলীগের এক নেতার বিরুদ্ধে এক স্পেন প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে৷ ঘটনাটি ঘটেছে মেঘনার মাধবপুর গ্রামে। অভিযুক্ত মো. রমজান মিয়া (৩০) কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। এ ঘটনায় স্পেন প্রবাসীর বড় ভাই জসীম ভূঁইয়া বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

৯ বছরের শিশুপুত্র রেখে পালিয়ে যায় প্রবাসী আলামিনের স্ত্রী সাদিয়া।

প্রবাসীর পরিবার সূত্রে জানা গেছে, আলামিন ভূঁইয়ার সাথে ১৩ বছর আগে নারায়ণগঞ্জের আড়াইহাজারের মো. হারুন অর রশিদের মেয়ে মোসা. সাদিয়া আফরিনের পারিবারিকভাবে বিয়ে হয়। তাদের সংসারে ৯ বছরের একটি শিশুপুত্র রয়েছে। প্রায় ২ বছর আগে জীবিকার তাগিদে স্পেনে পাড়ি জমালে সাদিয়ার উচ্ছৃঙ্খলা চলাফেরা শুরু হয়। এক পর্যায়ে আলামিন জানতে পারেন- ছাত্রলীগ নেতা রমজানের সাথে সাদিয়ার পরকীয়া সম্পর্ক গড়ে উঠেছে।

কিন্তু শিশু সন্তান ও সংসার ভাঙার ভয়ে আলামিন মুখ ফুটে কিছু বলতে পারেননি। আর কিছুদিন পরই গত কয়েক মাস আগে যান ১৫ ভরি স্বর্ণ, ২৭ লাখ টাকা ও ঘরের মূল্যবান মালামাল নিয়ে রমজানের সাথে পালিয়ে যান সাদিয়া। পরবর্তীতে আলামিনের ছেলের নিরাপত্তার স্বার্থে আলামিনের বড় ভাই জসিম ভূঁইয়া বাদী হয়ে থানায় পাঁচজনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ দায়েরের বিষয়টি নিশ্চিত করে মেঘনা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, অভিযোগ করা হয়েছে এবং তদন্তসাপেক্ষে ঘটনা দেখা হবে।

এদিকে এ বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগ নেতা রমজান ও আলামিনের স্ত্রী সাদিয়ার সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাদের মোবাইল বন্ধ পাওয়া গেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com