রাষ্ট্রপতি বিদেশে চিকিৎসা নিতে পারলে খালেদা জিয়া পারবে না কেন: রুমিন - বাংলা একাত্তর রাষ্ট্রপতি বিদেশে চিকিৎসা নিতে পারলে খালেদা জিয়া পারবে না কেন: রুমিন - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন

রাষ্ট্রপতি বিদেশে চিকিৎসা নিতে পারলে খালেদা জিয়া পারবে না কেন: রুমিন

রাষ্ট্রপতি বিদেশে চিকিৎসা নিতে পারলে খালেদা জিয়া পারবে না কেন: রুমিন

ফাইল ছবি

বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানা প্রশ্ন তুলেছেন, রাষ্ট্রপতি দেশের বাইরে চিকিৎসা নিতে গেলে খালেদা জিয়া পারবে না কেনো? তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের হেফাজতে খালেদা জিয়া সুস্থ অবস্থায় গাড়িতে হেটে গেল। তিনি কেন এখন নিজের পায়ে দাঁড়াতে পারছেন না? তিনি এখন জীবনমৃত্যুর সন্ধিক্ষণে আছেন।

যদি তার কিছু হয়ে যায় তাহলে এর দায় সরকারকে নিতে হবে। রোববার (২১ নভেম্বর) সকাল সাড়ে ১১ টার দিকে খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে মানববন্ধন করেন বিএনপির সংসদ সদস্যরা। ওই মানববন্ধনেই এমন প্রশ্ন তুলেন রুমিন ফারহানা।

তিনি আরও বলেন, দেশে চিকিৎসা ব্যবস্থা খারাপ তাই উন্নত চিকিৎসার আশায় মানুষ বাইরে যাচ্ছে। বিএনপি’র অভিযোগ করে বলেন, দেশে আইনের শাসন না থাকায় খালেদা জিয়ার এমন পরিস্থিতি। তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। দেশের বিচার বিভাগ ন্যূনতম স্বাধীন হলে খালেদা জিয়া জামিন পেতেন বলেও মন্তব্য করেন রুমিন ফারহানা।

এদিকে, হাসপাতালে ক্রিটিক্যাল কেয়ার ইউনিট (সিসিইউ) চিকিৎসাধীন খালেদা জিয়ার অবস্থার তেমন কোনো উন্নতি হয়নি। সার্বক্ষণিক চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষণেই তাকে থাকতে হচ্ছে। শারীরিকভাবে ভীষণ দুর্বল বিএনপি সভাপতি খাচ্ছেন নরম খাবার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com