বাবা-দুলাভাইয়ের মাথায় অ’স্ত্র ঠেকিয়ে মেয়েকে নিতে এলো ৫ যুবক - বাংলা একাত্তরবাবা-দুলাভাইয়ের মাথায় অ’স্ত্র ঠেকিয়ে মেয়েকে নিতে এলো ৫ যুবক - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

বাবা-দুলাভাইয়ের মাথায় অ’স্ত্র ঠেকিয়ে মেয়েকে নিতে এলো ৫ যুবক

বাবা-দুলাভাইয়ের মাথায় অ’স্ত্র ঠেকিয়ে মেয়েকে নিতে এলো ৫ যুবক

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে বাবা ও বোনজামাইকে পি’স্তল ঠেকিয়ে এক মাদরাসাছাত্রীকে অ’পহরণের চেষ্টার ঘটনা ঘটেছে। এ সময় পাঁচ যুবককে আ’টক করে স্থানীয়রা। শনিবার (২০ নভেম্বর) রাতে সদর উপজে’লার চরশাহী ইউনিয়নের দক্ষিণ নুরুল্লাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আ’টকদের কাছ থেকে একটি দেশীয় এলজি, একটি চাইনিজ কুড়াল ও একটি সিএনজি চালিত অটোরিকশা জ’ব্দ করা হয়।

আ’টককৃতরা হলেন- রাসেল সদরের চরশাহী ইউনিয়নের বসুদুহিতা গ্রামের মো. আলির ছেলে, রবিউল চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামের সামছুল হুদার ছেলে। আরিফ নোয়াখালীর বেগমগঞ্জ থানার মোহাম্ম’দপুর গ্রামের মাহফুজুর রহমানের ছেলে, শাওন একই গ্রামের মো. হায়দারের ছেলে ও মোরশেদ আলম ওই গ্রামের শহীদুল ইসলামের ছেলে। এর মধ্যে রাসেলের নামে বেগমগঞ্জ থানায় মা’দক মা’মলা ও চন্দ্রগঞ্জ থানায় অ’স্ত্র মা’মলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মাদরাসায় আসা-যাওয়ার পথে রাসেল ওই ছাত্রীকে উ’ত্যক্ত করত। নুরুল্লাপুর গ্রামে ছাত্রীদের বাড়ির কাছাকাছি বসতি (বাড়িঘর) কম। শনিবার রাতে তাকে তুলে নেওয়ার উদ্দেশে রাসেল লোকজন নিয়ে ওঁৎ পেতে তাদের বাড়ির পাশে লুকিয়ে থাকে। দরজা বন্ধ থাকায় তারা ঘরে ঢোকেনি। ঘটনার সময় ছাত্রীর বড় বোনজামাই বাড়িতে এলে ঘরের দরজা খোলা হয়।

তাৎক্ষণিক আড়াল থেকে বের হয়ে এসে রাসেলসহ তার লোকজন ঘরে ঢুকে ছাত্রীর বোনজামাই ও বাবাকে অ’স্ত্র ঠেকায়। একপর্যায়ে জো’রপূর্বক ছাত্রীকে নিয়ে ঘর থেকে বের হয়ে তিনটি সিএনজি চালিত অটোরিকশাযোগে তারা পালানোর চেষ্টা করে৷ এ সময় চি’ৎকার শুনে একটি অটোরিকশাকে স্থানীয়রা আ’টক করে পুলিশে খবর দেয়। অন্য দুটি অটোরিকশা আ’টক করা সম্ভব হয়নি।

ছাত্রীর বোনজামাই বলেন, আমাদের অ’স্ত্র ঠেকিয়ে আমার বোনকে (শ্যালিকা) ১৫ থেকে ২০ জনের মুখোশদারী একদল স’ন্ত্রাসী অ’পহরণের চেষ্টা করে। স্থানীয়রা এগিয়ে আসায় তাকে অ’পহরণ করতে পারেনি। এ ঘটনায় আমরা মা’মলা দা’য়ের করব।

চন্দ্রগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (ত’দন্ত) মো. বেল্লাল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে পাঁচজনকে আ’টক করে থানায় নিয়ে আসা হয়েছে। এর মধ্যে রাসেলের বি’রুদ্ধে চন্দ্রগঞ্জ ও বেগমগঞ্জ থানায় অ’স্ত্র ও মা’দক মা’মলা রয়েছে। আ’টকদের বি’রুদ্ধে অ’স্ত্র ও অ’পহরণ মা’মলা দা’য়ের করা হবে। জ’ড়িত অন্যদের গ্রে’প্তারের চেষ্টা অব্যাহত আছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com