রবিবার, ১৩ Jun ২০২১, ০১:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী ফি’লি’স্তিন না’রীকে গু ’লি করে ফেলে রাখল ই’স’রাইলি সে’নারা আ.লীগ থেকে বাদ পড়ডে যাচ্ছেন বিতর্কিতরা
সরিষাবাড়ীতে শিশুর রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত লাশ উদ্ধার

সরিষাবাড়ীতে শিশুর রহস্যজনক মৃত্যু, ঝুলন্ত লাশ উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ীতে রহস্যজনকভাবে মাহিন মিয়া নামে ১১ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (১ ডিসেম্বর) বিকেলে উপজেলার পিংনা ইউনিয়নের চিতুলিয়া গ্রাম থেকে বসতঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত মাহিন ওই গ্রামের মো. সুরুজ্জামানের ছেলে। সে পিংনা তা’লিমুল কোরআন কওমী মাদরাসার চতুর্থ শ্রেণিতে পড়তো। তার বাবা পোষাক শ্রমিক।

স্থানীয়রা জানায়, চিতুলিয়া গ্রামের সুরুজ্জামান রাজধানীতে পোষাক কারখানায় কাজ করেন। সে সুবাদে মেয়ে বিভা ও ছেলে মাহিনকে নিয়ে তার স্ত্রী মাকসুদা বাড়িতেই থাকেন। আজ মঙ্গলবার ঘুম থেকে জাগার পর থেকে মাহিন বাড়িতেই ছিলো। সকাল ১১টার দিকে সুরুজ্জামানের বাড়িতে হইচই শোনে প্রতিবেশিরা গিয়ে দেখতে পায়, মাহিন গলায় ওড়না পেঁচানো অবস্থায় বসতঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুলে আছে। এতে স্থানীয়দের সন্দেহ হয়।

নিহতের মা মাকসুদা বেগম জানান, ‘সকাল ১১টার দিকে তিনি ঘরের বাইরে ছিলেন। এসময় পান খাওয়ার জন্য ঘরে গিয়ে দেখতে পান যে, তার ছেলে ফাঁসিতে ঝুলছে।’ ঘটনা সম্পর্কে তিনি বলতে না পারলেও ছেলে আত্মহত্যা করেছে বলে তার দাবি।

এদিকে খবর পেয়ে বিকেল ৪টার দিকে তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সুরতহাল রিপোর্ট করছিলো পুলিশ।

এব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক ফয়জুর রহমান জানান, ‘নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলেই ঘটনার কারণ সম্পর্কে জানা যাবে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com