প্রেম প্রত্যাখ্যান করায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে ‘প্রতিশোধ’ নিলেন দুই সন্তানের মা! - বাংলা একাত্তরপ্রেম প্রত্যাখ্যান করায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে ‘প্রতিশোধ’ নিলেন দুই সন্তানের মা! - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

প্রেম প্রত্যাখ্যান করায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে ‘প্রতিশোধ’ নিলেন দুই সন্তানের মা!

প্রেম প্রত্যাখ্যান করায় প্রেমিকের মুখে অ্যাসিড ছুড়ে ‘প্রতিশোধ’ নিলেন দুই সন্তানের মা!

প্রেমে প্রত্যাখ্যানের ‘প্রতিশোধ’ নিলেন এক জন। যাঁকে ভালবেসেছিলেন তাঁরই মুখে ছুড়ে দিলেন অ্যাসিড। কেরলের ইদুক্কির ঘটনা। তবে ঘটনাটি একটু ব্যতিক্রমী। এ ক্ষেত্রে হা’মলাকারী এক জন মহিলা। ইদু্ক্কির বাসিন্দা শিবা দুই স’ন্তানের মা। বয়স ৩৫। তাঁর প্রেমিক অরুণ কুমারের বয়স ২৮।

পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার শিবা অ্যাসিড ছোড়েন অরুণকে লক্ষ্য করে। তাতে গু’রুতর জ’খম অরুণ এখন তিরুঅনন্তপুরমের মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর দৃষ্টিশক্তি ন’ষ্ট হয়ে যেতে পারে।

শিবা এবং অরুণের আলাপ ফেসবুকে। সেখান থেকেই প্রেম। তবে শিবা যে বিবাহিতা এবং দুই স’ন্তানের মা, তা জানতেন না অরুণ। বি’ষয়টি সম্ভবত গোপন করে গিয়েছিলেন শিবা নিজেই। প্রকাশ্যে আসতেই সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসার কথা জানিয়ে দেন অরুণ। শিবার বিয়ের প্রস্তাব ফিরিয়ে দেন। আর তাতেই বাধে বিপত্তি।

শিবা প্রথমে অরুণকে হু’মকি দিতে শুরু করেন। পরে সম্পর্ক শেষ করার মূল্য হিসেবে টাকাও দাবি করেন অরুণের থেকে। গত মঙ্গলবার সেই টাকা দিতেই অরুণ শিবার সঙ্গে দেখা করতে আসেন আদিমালির একটি গির্জায়। সেখানেই অ্যাসিড ছুড়ে হা’মলা করেন শিবা।

ঘটনাটির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে রবিবার। তাতে দেখা গিয়েছে গির্জা চত্বরে এক বন্ধু এবং জামাইবাবুর সঙ্গে দাঁড়িয়ে অপেক্ষা করছেন অরুণ। আচমকাই পিছন দিকে তাঁকে আ’ক্রমণ করেন শিবা। অরুণকে অ্যাসিড ছুড়তে গিয়ে শিবা নিজেও জ’খম হন।

গু’রুতর জ’খম অরুণকে এর পর স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁকে তিরুঅনন্তপুরমের স’রকারি হাসপাতাল স্থানান্তরিত করা হয়।পুলিশ শিবার বি’রুদ্ধে মা’মলা দা’য়ের করে। পরে রবিবার শিবাকে গ্রে’ফতার করা হয়েছে। সূত্রঃ আনন্দবাজার পত্রিকা

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com