মা হওয়ার পর এবার নতুন সুখবর দিলেন প্রীতি - বাংলা একাত্তরমা হওয়ার পর এবার নতুন সুখবর দিলেন প্রীতি - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
মা হওয়ার পর এবার নতুন সুখবর দিলেন প্রীতি

মা হওয়ার পর এবার নতুন সুখবর দিলেন প্রীতি

জনপ্রিয় বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। গালে মিষ্টি টোল আর কিউট হাসিতে দর্শকের হৃদয়ে সাড়া জাগানো এই অভিনেত্রী বলিউড থেকে দূরে আছেন বেশ ক’বছর ধরেই। সম্প্রতি সারোগোসির মাধ্যমে ৪৬ বছর বয়সে যমজ সন্তানের মা হয়েছেন তিনি। তাদের কোলজুড়ে এসেছে এক কন্যা ও এক পুত্রসন্তান। কন্যার নাম রেখেছেন জিয়া এবং পুত্রের নাম রেখেছেন জয়। সেই রেশ কাটতে না কাটতেই ফের এক সুখবর দিলেন বলিউড এই অভিনেত্রী । আসছে বছর নতুন সিনেমায় কাজ শুরুর মাধ্যমে বলিউডে ফিরছেন প্রীতি।

ভারতীয় গণমাধ্যমের খবর থেকে জানা যায়, প্রীতি পরিচালক দানিশ রেনজুরের নতুন সিনেমা দিয়েই নাকি বলিউডে ফিরতে যাচ্ছেন। সিনেমাটির শুটিং হবে কাশ্মীরে। ওই অঞ্চলের এক নারীর চরিত্রে দেখা যাবে তাকে। মা ও মেয়ের সম্পর্ক নিয়ে সিনেমার গল্প তৈরি হবে। তবে সিনেমাটিতে প্রীতি ছাড়া আর কোন কোন অভিনেতা থাকবেন, সেই বিষয়ে এখনও মুখ খোলেননি সংশ্লিষ্টরা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকালে ইনস্টাগ্রামে এক স্ট্যাটাসে উচ্ছ্বাস প্রকাশ করে মা হওয়ার খবর জানিয়ে প্রীতি লেখেন, ‘সবাইকে চমকপ্রদ একটি খবর জানাতে চাই। আজ আমি এবং জেনে ভীষণ আনন্দিত। আমরা আজ পরিপূর্ণ। আমাদের হৃদয় ভালোবাসায় ভরে গেছে।

কারণ আমাদের যমজ সন্তান জয় জিনতা গুডএনাফ ও জিয়া জিনতা গুডএনাফ পরিবারে এসেছে। জীবনের নতুন এই অধ্যায় নিয়ে আমরা খুবই উচ্ছ্বসিত। অবিশ্বাস্য এই যাত্রার সঙ্গে যেসব ডাক্তার, নার্স যুক্ত ছিলেন সবাইকে অসংখ্য ধন্যবাদ।’

যুক্তরাষ্ট্রের নাগরিক জেনে গুডএনাফের সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন প্রীতি জিনতা। ২০১৬ সালে ২৯ ফেব্রুয়ারি লস অ্যাঞ্জেলসে চুপিসারে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল। একই বছরের ১৩ মে মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান।

বিয়ের পর দেশ ছেড়ে মার্কিন মুল্লুকে পাড়ি জমান। সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন প্রীতি। দীর্ঘদিন পর মুম্বাইতে ফেরেন অভিনেত্রী। তবে তা কোনো সিনেমার জন্য নয়, আইপিএলে ক্রিকেট দল কিনে স্পোর্টসের সঙ্গে জড়ান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com