যে অভিনেত্রীকে তৃতীয় বিয়ে করছেন আমির খান! - বাংলা একাত্তরযে অভিনেত্রীকে তৃতীয় বিয়ে করছেন আমির খান! - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:১৯ অপরাহ্ন

যে অভিনেত্রীকে তৃতীয় বিয়ে করছেন আমির খান!

যে অভিনেত্রীকে তৃতীয় বিয়ে করছেন আমির খান!

বলিউড সুপারস্টার আমির খান। শোনা যাচ্ছে, তৃতীয় বিয়ের পরিকল্পনা করছেন তিনি। গত জুলাই মাসেই দ্বিতীয় স্ত্রী’র সঙ্গে বিবাহবিচ্ছেদ করেছেন বলিউড সুপারস্টার আমির খান। প্রযোজক ও নির্মাতা কিরণ রাওয়ের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তিনি। দু’জনের সম্মিলিত সিদ্ধান্তে তারা আলাদা হয়ে যান।

এর আগে গুঞ্জন উঠেছিল যে, এক তরুণ অ’ভিনেত্রীর সঙ্গে আমিরের ঘনিষ্ঠতার কারণেই তাদের সংসারে ভাঙন ধরেছিল। সেই অ’ভিনেত্রীর নাম ফাতিমা সানা শেখ। যিনি ‘দঙ্গল’ সিনেমায় আমিরের মে’য়ের ভূমিকায় অ’ভিনয় করেছিলেন। এরপর ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমায় তাকে নায়িকা হিসেবে বেছে নেন আমির। তখনই তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে।

ভা’রতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির পরই তৃতীয় বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান। এখনই বিয়ে করছেন না কারণ তিনি চাইছেন না ব্যক্তিগত কারণে তার সিনেমা’র ওপর প্রভাব পড়ুক। সাবেক এক সহ-অ’ভিনেত্রীকে বিয়ের পরিকল্পনা করেছেন এই অ’ভিনেতা। ১৯৮৬ সালে কয়েকজন বন্ধুর সহযোগিতায় ম্যারেজ রেজিস্টার অফিসে গিয়ে বিয়ে করেন রিনা ও আমির। তাদের দাম্পত্য জীবনে দুই সন্তান— জুনাইদ ও ই’রা।

২০০২ সালে এই দম্পতির বিবাহ বিচ্ছেদ হয়। রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওয়ের সঙ্গে আমিরের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এই অ’ভিনেতার ‘লগান’ সিনেমা’র সেটেই তাদের পরিচয় হয়। এক সময় বন্ধুত্ব থেকে প্রে’ম এবং পরবর্তী সময়ে ২০০৫ সালে এই জুটির বিয়ে হয়।

গত ৩ জুলাই হঠাৎ করেই কিরণ রাওয়ের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন আমির। এক যৌথ বিবৃতি তারা জানান, স্বামী-স্ত্রী’ হয়ে নয়, তবে সহযোগী এবং একে অন্যের পরিবার হিসেবে থাকবেন তারা। এছাড়া তাদের একমাত্র ছে’লে আজাদ রাও খানের দেখাশোনা দু’জন মিলেই করবেন। এমনকি সিনেমা, পানি ফাউন্ডেশন এবং অন্য প্রজেক্ট যেগুলোতে তাদের প্যাশন রয়েছে সেগুলোতেও একসঙ্গে কাজ করবেন তারা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com