দুজনের হঠাৎ দেখা বিমানে! - বাংলা একাত্তর দুজনের হঠাৎ দেখা বিমানে! - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:২৭ পূর্বাহ্ন

দুজনের হঠাৎ দেখা বিমানে!

দুজনের হঠাৎ দেখা বিমানে!

বাংলাদেশের সিনেমা অঙ্গনের একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সন্তান আবরারের জন্মগ্রহণের পর বেচ কিছুদিন চলচ্চিত্র থেকে দূরে থাকলেও সম্প্রতি আবারও তিনি নিয়মিত হয়েছেন চলচ্চিত্রে। বর্তমানে সিনেমার পাশাপাশি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডেও পাওয়া যায় তাকে। আবার ঘোরাঘুরিও করে থাকেন নিয়মিত।

অপরদিকে বাংলাদেশ সরকারের আলোচিত একজন রাজনীতিবিদ ডা. দিপু মনি। বর্তমান সরকারের শিক্ষামন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। প্রায়ই কাজের পরিপেক্ষিতে দেশ কিংবা বিদেশে নানা জায়গাতে যেতে হয় তাকে।

আর সম্প্রতি এই দুজনের একই জায়গায় হঠাৎ দেখা হয়ে গেছে। আর এমনটা ঘটলো বিমানে। শনিবার (২০ নভেম্বর) সকালের একটি ফ্লাইটে ঢাকা থেকে নীলফামারী জেলার সৈয়দপুরে যাচ্ছেন দু’জন। সেখানে দেখা হয়ে যায় তাদের।

অপুবিশ্বাস সেই ছবি নিজে ক্যামেরাবন্দি করে রাখেন। তার ভ্যারিফাইড ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন ‘ঢাকা থেকে সৈয়দপুর সঙ্গে দিপু আপা’। যদিও ছবি প্রকাশের পর প্রথমে বোঝা গিয়েছিল একসঙ্গে একই কোনো কাজে যাচ্ছেন তারা কিন্তু পরবর্তীতে জানা যায়, শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি যাচ্ছেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের একটি অনুষ্ঠানে অংশ নিতে আর অপু বিশ্বাস যাচ্ছেন ব্যক্তিগত কাজে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com