ফারিয়ার পরে বিচ্ছেদের পথে হাঁটছেন আরো দুই তারকা

| আপডেট :  ১ ডিসেম্বর ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ ডিসেম্বর ২০২০, ০৬:৩২ পূর্বাহ্ণ

প্রত্যেকেই বিয়ের পিঁড়িতে বসেন একটা সুখের সংসার গড়ার প্রত্যাশা নিয়ে। কিন্তু সবসময় মানুষের সকল প্রত্যাশা পূরণ হয় না। ভালোবাসার সংসারেও আছে বিচ্ছেদ। সম্প্রতি বিচ্ছেদ ঘটেছে আলোচিত অভিনেত্রী শবনম ফারিয়ার। বিয়ের ঠিক আড়াই বছরের মা’থায় গত ২৭ নভেম্বর বিচ্ছেদ পত্রে সই করে সংসার জীবনের ইতি টানেন এই দম্পতি।

আর সর্বত্র যখন ফারিয়ার এই বিচ্ছেদ নিয় আলোচনা চলছে তখন শোবিজ অঙ্গনে শোনা যাচ্ছে আরও দুই তারকার বিয়ের গুঞ্জন।

এদের মধ্যে নাম প্রকাশ না করার শর্তে এক নায়িকা জানান, সত্যি বলতে, অনেকদিন ধরেই তার স্বামীর সাথে ঝামেলা চলছে। তিনি মিটমাটের চেষ্টা করেলেও কোনোভাবে সম্ভব হচ্ছে না। এমনকিনতার স্বামী তাকে মারধর করার পাশাপাশি যৌতুক ও দাবি করছেন তাই তারা ফাইনাল সিদ্ধান্ত নিয়েছেন।

অন্যদিকে, বিচ্ছেদের গুঞ্জনে সিনেপাড়ার জনপ্রিয় আরেক নায়িকার নামও শোনা যাচ্ছে। তিনি রাজধানীর উত্তরার বাসিন্দা। তবে এ ব্যাপারে নায়িকা কিছু না বললেও আভাস পাওয়া গেছে তার ঘনিষ্ঠজনদের কাছে থেকে। জানা গেছে, স্বামীর সঙ্গে এ নায়িকার বনিবনা হচ্ছে না, তাই তারা দীর্ঘদিন আলাদা থাকছেন।

ঘনিষ্টজনরা জানিয়েছেন, এই নায়িকাও পারিবারিকভাবে বিষয়টি সমাধানের চেষ্টা করেছেন। কিন্তু বিফল হওয়ায়, আইনের মাধ্যমে বিচ্ছেদের পথে হাঁটছেন তার। আর যেহেতু তালাক নোটিশ পাঠালে সেটি তিনমাস পর কাযর্কর হয়। তাই এখনই মুখ খুলতে নারাজ জনপ্রিয় এ নায়িকা।