সাগরে ধ্যানমগ্ন মেহজাবীনের পিঠে আছড়ে পড়লো ঢেউ - বাংলা একাত্তর সাগরে ধ্যানমগ্ন মেহজাবীনের পিঠে আছড়ে পড়লো ঢেউ - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

সাগরে ধ্যানমগ্ন মেহজাবীনের পিঠে আছড়ে পড়লো ঢেউ

সাগরে ধ্যানমগ্ন মেহজাবীনের পিঠে আছড়ে পড়লো ঢেউ

সমুদ্র সৈকতের ঢেউ অপেক্ষা পড়ে বসে আছেন, আবার ধ্যানমগ্ন হয়ে গেলেন আকস্মিক। যেই না ঢেই আছড়ে পড়ল পিঠে, হেসে উঠলেন কলকল করে। তিনি মেহজাবীন চৌধুরী। গত কয়েক বছরে তিনি নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। তার অভিনীত প্রায় সব নাটকই দর্শক পছন্দের তালিকায় থাকে।

মেহজাবীন সম্প্রতি তিনি ঘোষণা দিয়েছেন, এ বছর আর অভিনয় করবেন না। দুই মাসের একটি বিরতি নিচ্ছেন তিনি। এর কারণও অবশ্য ব্যাখ্যা করেছেন অভিনেত্রী। এখন থেকে বেছে বেছে ভালো গল্প-চিত্রনাট্যে কাজ করতে চান। আগামী ভ্যালেন্টাইন ঘিরেও তার পরিকল্পনা এমনই। তাই চাচ্ছেন, এই বিরতির সময়ে নিজেকে নতুন ধাঁচের কাজের জন্য প্রস্তুত করতে।

বুধবার (১৭ নভেম্বর) নিজের ফেসবুক পেজে তিনটি ছবি শেয়ার করেছেন মেহজাবীন। সেখানে দেখা যাচ্ছে, সমুদ্রের তীরে ঢেউয়ের সঙ্গে নিজেকে ছড়িয়ে দিচ্ছেন, আবার ধ্যানমগ্ন হয়ে যাচ্ছেন। নেটিজেনরা এই ছবিগুলো বেশ পছন্দ করছেন।

ছবিগুলোর ক্যাপশনে তিনি একটি ইতিবাচক বার্তা দিয়েছেন। ছবিতে তিনি যেই ভঙ্গিমায় রয়েছেন, সেটার ব্যাখ্যা উঠে এসেছে ক্যাপশনে। অভিনেত্রী লিখেছেন, ‘জীবনে অনেক আঘাত আসবে কিন্তু তোমাকে স্থির থাকতে হবে।’

ছবিতে মেহজাবীনের পরনে রয়েছে সাদা টপস এবং নীল জিনস। ঢেউ আছড়ে পড়তেই জল ছড়িয়ে পড়ে মেহজাবীনের চোখেমুখে। সংযুক্ত আরব আমিরাতে বেড়ে ওঠা মেহজাবীন দেশের শোবিজে পা রাখেন ২০০৯ সালে। একটি সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে শুরু করেন রঙিন দুনিয়ার পথচলা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com