পেশায় নিরাপত্তাকর্মী, টিকটকে বিভিন্ন বাহিনীর পোশাকে মেয়েদের ফাঁদে ফেলে অবৈধ সম্পর্ক করতো রাকিব - বাংলা একাত্তর পেশায় নিরাপত্তাকর্মী, টিকটকে বিভিন্ন বাহিনীর পোশাকে মেয়েদের ফাঁদে ফেলে অবৈধ সম্পর্ক করতো রাকিব - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০১:৪৪ পূর্বাহ্ন

পেশায় নিরাপত্তাকর্মী, টিকটকে বিভিন্ন বাহিনীর পোশাকে মেয়েদের ফাঁদে ফেলে অবৈধ সম্পর্ক করতো রাকিব

পেশায় নিরাপত্তাকর্মী, টিকটকে বিভিন্ন বাহিনীর পোশাকে মেয়েদের ফাঁদে ফেলে অবৈধ সম্পর্ক করতো রাকিব

আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে টিকটকে ভিডিও করে নারীদের ব্ল্যাক মেইল করার অ’ভিযোগে রাজ ওরফে রাকিব নামের এক যুবককে আ’টক করেছে র‌্যা’পিড অ্যা’কশন ব্যা’টালিয়ন-র‌্যা’ব। সোমবার রাজধানীর মোহাম্ম’দপুর এলাকা থেকে তাঁকে আ’টক করা হয়।
বিজ্ঞাপন

র‌্যা’ব জানায়, রাজধানীর একটি হোটেলে নিরাপত্তাকর্মীর কাজ করেন রাজ ওরফে রাকিব। বিশ্বাসযোগ্যতার জন্য কখনো র‌্যা’বের পোশাক পরে আবার কখনো বা বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর পোশাক পরে ভিডিও তৈরি করতেন তিনি। এসব ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করে মানুষকে আকৃষ্ট করতেন।

তাঁর ফেসবুক পেজে কয়েক লাখ অনুসারী রয়েছে। ভিডিও তৈরির নামে নারীদের ফাঁ’দে ফে’লে অ’নৈতিক সম্পর্ক গড়ে তুলতেন রাজ। একপর্যায়ে নারীদের ব্ল্যাকমেল করে অর্থ আদায় করতেন তিনি।

র‍্যা’বের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান বলেন, র‍্যা’ব ও বিজিবির ইউনিফর্ম পরে টিকটকে ভিডিও বানিয়ে নারীদের সঙ্গে প্র’তারণা করে আসছিলেন রাজ। নির্দিষ্ট অ’ভিযোগের ভিত্তিতে তাঁকে আ’টক করা হয়েছে। এ বি’ষয়ে মঙ্গলবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যা’বের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য জানানো হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com