মাহফুজকে পেয়ে উচ্ছ্বসিত পরী - বাংলা একাত্তর মাহফুজকে পেয়ে উচ্ছ্বসিত পরী - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৪৭ পূর্বাহ্ন

মাহফুজকে পেয়ে উচ্ছ্বসিত পরী

মাহফুজকে পেয়ে উচ্ছ্বসিত পরী

চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম ওয়েব ফিল্ম ‘অন্তরাল’-এ পরীমণিকে আগেই চূড়ান্ত। আরেক বরেণ্য অভিনেতা তারিক আনাম খানও ঠিকঠাক। এবার জানা গেলো ওয়েব ফিল্মটিতে যুক্ত হয়েছেন অভিনেতা মাহফুজ আহমেদ। রোববার চয়নিকা চৌধুরী নিজেই সমকালকে বিষয়টি নিশ্চিত করেন।

পরিচালক বলেন, ওয়ব ফিল্মটি বানানোর পরিকল্পনার পর থেকে এটি নিয়ে মাহফুজের সঙ্গে কথা বলে আসছি। আজ বিকেলে চুক্তিবদ্ধ হয়েছেন মাহফুজ। ওয়েব ফিল্মটির মাধ্যমে প্রায় তিন বছর পর অভিনয়ে ফিরছেন মাহফুজ। এর আগে ২০১৮ সালে ‘সাড়ে তিন খানা চিঠি’ নামের একটি এক ঘণ্টার নাটকে অভিনয় করেন তিনি।

‘অন্তরাল’-এ মনা চরিত্রে অভিনয় করবেন মাহফুজ, যার যাত্রা হবে রোমান্টিক হয়ে আর শেষ হয়ে ভয়ংকর হয়ে উঠার মধ্য দিয়ে। ওয়েব ফিল্মটিতে অভিনয় করার কথা নিশ্চিত করেছেন মাহফুজ আহমেদও। তিনি বলেন, ‘অভিনয় থেকে বিরতিতে ছিলাম অনেক দিন। এবার ফিরছি। ভালো একটি কাজ দিয়েই ফিরছি।’

ওয়েব সিরিজির গল্প লিখেছেন পান্থ শাহরিয়ার। গল্পকার ও নির্মাতার প্রতি আস্থা আছে বলেই ‘অন্তরাল’ এ চুক্তিবদ্ধ হওয়ার কথা জানান মাহফুজ আহমেদ। এই ওয়েব ফিল্মে মাহফুজ আহমেদের সঙ্গে কাজের সুযোগে বেশ উচ্ছ্বসিত আলোচিত নায়িকা পরীমণি। তিনি বলেন, ‘মাহফুজ ভাই আমার অনেক পছন্দের অভিনেতা।

ছোটবেলা থেকে তার নাটক দেখে দেখে বড় হয়েছি। এক কথায় তার রোমান্টিক অভিনয়ের ফ্যান আমি। সেই মাহফুজ ভাইয়ের সঙ্গে এবার স্ক্রিন শেয়ার করবো। দারুণ লাগছে আমার কাছে।’নতুন বছরের প্রথম মাসেই ওয়েব ফিল্মটির শুটিং শুরু করবেন বলে জানালেন নির্মাতা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com