সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৭:০৪ পূর্বাহ্ন

চাঁদা না দেয়ায় বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

চাঁদা না দেয়ায় বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

চাঁদার টাকা না দেয়ায় এক বীর মুক্তিযোদ্ধাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলার চাকামইয়া ইউনিয়নের ইসলামপুর গ্রামের বিসমিল্লাহ ব্রিকফিল্ডের কার্যালয়ে রোববার (২৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা গেছে বীর মুক্তিযোদ্ধা মো. শাহ আলম হাওলাদারের (৬৪) নিকট স্থানীয় সন্ত্রাসীরা কাছে চাঁদা চেয়েছিল। কিন্তু চাঁদার টাকা না দেয়ায় জহিরুল, সবুজ, খলিল, রুবেলসহ ১৫-২০ জন সশস্ত্র সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে তাকে উপর্যুপরি কুপিয়ে জখম করেছে। পরে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে আমতলী হাসপাতালে এবং পরে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ঘটনায় ভুক্তভোগী বীর মুক্তিযোদ্ধাগল মো. শাহ আলম হাওলাদারের (৬৪) স্ত্রী আকলিমা বেগম বাদী হয়ে রাতে থানায় মামলা করেন। মামলার প্রেক্ষিতে রাত ২টার দিকে টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান ও ভাইয়া বাহিনীর প্রধান যুবলীগ নেতা সৈয়দ মশিউর রহমান শিমু ও তার স্ত্রী বিএনপি নেত্রী খাদিজা আক্তার এলিজাসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে কলাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনার পর তারা তাৎক্ষণিক পদক্ষেপ নিয়েছেন এবং রাতেই পাঁচজনকে গ্রেফতার করেছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com