বিয়ের আসরে বরকে খাবার ছুড়ে মারলেন কনে! দেখুন ভিডিও - বাংলা একাত্তর বিয়ের আসরে বরকে খাবার ছুড়ে মারলেন কনে! দেখুন ভিডিও - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০২:৫৬ পূর্বাহ্ন

বিয়ের আসরে বরকে খাবার ছুড়ে মারলেন কনে! দেখুন ভিডিও

বিয়ের আসরে বরকে খাবার ছুড়ে মারলেন কনে! দেখুন ভিডিও

বিয়ে মানেই বর-কনের মিল-বন্ধন। কিন্তু মাঝে মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিয়েতে ব্যতিক্রমী কিছু কাণ্ড-কারখানা দেখা যায়। যা মুহুর্তেই ছড়িয়ে পড়ে। শুরু হয় শরগোল। সম্প্রতি বিয়ের অনিষ্ঠানের এক ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, এক রীতি পালন করতে গিয়ে বেজায় অপমানিত হলেন খোদ বর।

স্টেজের উপর সেজেগুজে দাঁড়িয়ে রয়েছেন বর-বউ। সেখানেই দাঁড়িয়েই পালন করছেন আচার-রীতি। বউয়ের হাতে মিষ্টি দেওয়া হয়, বরকে খাওয়ানোর জন্য। ভিডিওতে ধরা পড়েছে, বউ যেই মিষ্টি নিয়ে বরকে খাওয়ানোর জন্য হাত এগোয়, সঙ্গে সঙ্গে তাঁর হাতটি ধরে ফেলেন বর। আর হাত আটকে দিতেই বউ রেগে আগুন। বরের মাথার উপর দিয়ে ছুড়ে ফেলে দেন মিষ্টি। আর সেই দৃশ্য দেখে হতভম্ভ হয়ে যান উপস্থিত সকলেই।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই ভাইরাল হয়েছে। নেটিজেনের প্রশ্ন, কেন এমন খেপে গেলেন নতুন বউ? যদিও তার কোনও সদুত্তর পাওয়া যায়নি। তবে বিয়ের দিনেই বউয়ের এমন রাগ দেখে অনেকেই বিয়ে না করার পরামর্শ দিয়েছেন কমেন্টে।

হায়দরাবাদি কমেডি নামক ইনস্টাগ্রামের একটি পেজে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। পোস্ট হওয়ার পর থেকে প্রচুর লাইক ও ভিউজ পেয়েছে ভিডিওটি। ভিডিওটি দেখতে ক্লিক করুন

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com