বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ১০:০৭ অপরাহ্ন

শিরোনাম :
‘ওবায়দুল কাদেরের কোনো শরম নেই, ফেয়ার ভোট হলে মন্ত্রীগিরি ‘টঙ্গে’ উঠবে : কাদের মির্জা প্রভাবশালী মহলের ছত্রছায়ায় ধরাকে সরা জ্ঞান করতেন পরীমনি! ২৪ ঘণ্টায় সাড়ে ৩ কোটি টাকার গাড়ি কেনেন পরীমনি, নানা রহস্য একে একে মৃত্যু : পরপর তিন বোনকেই বিয়ে নাসিরকে বাঁচাতে পরীমনির ডিএনএ টেস্ট করাতে চান আইনজীবী ভাত না খেয়ে কেটে গেছে জীবনের ৩৯ বছর! পলাশীর খলনায়িকা ঘসেটি বেগমের শেষ দিনগুলো কেটেছিল ঢাকার যে প্রাসাদে সারাদেশে আবারও কঠোর লকডাউনের ঘোষণা আসছে! ভাগ্নের সঙ্গে মায়ের কু’কীর্তি দেখে ফেলায় নিজের মে’য়ের ন’ গ্ন ভিডিও করল মা আন্তর্জাতিক না’রী পা’চা’র চ’ক্রের স’দস্য নদীকে নিয়ে চা’ঞ্চল্যকর তথ্য দিল পু’লিশ
কোন দেশের টাকা খাইছেন: মামুনুলকে নিক্সন

কোন দেশের টাকা খাইছেন: মামুনুলকে নিক্সন

আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এবং ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে সতর্ক করে দিয়ে বলেছেন যুবলীগ মাঠে নামলে তারা পালানোর পথ পাবেন না।

চট্টগ্রাম নগরীর পুরাতন রেলওয়ে স্টেশনে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ যুবলীগ আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে আজ (সোমবার) দুপুরে তিনি এসব কথা বলেন।

নিক্সন বলেন, যুবলীগ নেতা শেখ পরশ ও নিখিল ভাইয়ের নেতৃত্বে যুবলীগ যদি মাঠে নামে তাহলে ওস্তাদ দৌড়ায়ে কূল পাবেন না। তাই নেত্রীকে চ্যালেঞ্জ করার আগে নেত্রীর সন্তানদের একটু বুঝে নেন।

এসময় তিনি আরও বলেন, এই রকম ধমক আর দিয়েন না। দালালি করেন অন্য দেশের। আমাদের সাথে ফাপরবাজি কইরেন না। কোন দেশের টাকা খাইছেন, হঠাৎ কইরা চাঙা দিয়া উঠছেন। ওইসব দেশের দালালি বন্ধ করেন, এটা বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ। আমরা জানি ওই দালালদের কাছ থেকে মাল খেয়েছেন সেই মাল নিয়ে এখন লাফ দিয়ে উঠে পড়ছেন।

যুবলীগের রাজনৈতিক অবস্থান তুলে ধরে নিক্সন বলেন, জাতির পিতা বা তাদের নেত্রীকে উদ্দেশ্য করে কিছু বলার আগে তাদের মোকাবেলা করতে হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com