দুধ দিয়ে গোসল করা সেই চেয়ারম্যান ক্ষমা চেয়ে যা বললেন - বাংলা একাত্তরদুধ দিয়ে গোসল করা সেই চেয়ারম্যান ক্ষমা চেয়ে যা বললেন - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৪৭ পূর্বাহ্ন

দুধ দিয়ে গোসল করা সেই চেয়ারম্যান ক্ষমা চেয়ে যা বললেন

দুধ দিয়ে গোসল করা সেই চেয়ারম্যান ক্ষমা চেয়ে যা বললেন

ক্ষমা চেয়েছেন দুধ দিয়ে গোসল করা সেই নব নির্বাচিত চেয়ারম্যান আলমগীর আলম। টানা দুইবার ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর তার এমন বিচিত্র কাণ্ডে বিব্রত এলাকার লোকজন। অনেকে ভিডিওটি দেখার পর ভৎসনা করছেন। দুধ দিয়ে গোসলের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই ক্ষমা চেয়েছেন আলমগীর।

এ বিষয়ে তিনি গণমাধ্যমকের কাছে বলেন, ‘আমার আম্মা এবং চাচিরা পণ করেছিলেন, নির্বাচনে জিতলে দুধ দিয়ে গোসল করাবেন। নির্বাচনে বিজয়ের পেয়ে তারা আমাকে দুধ দিয়ে গোসল করিয়ে ঘরে তুলে নেন। এই গোসলের ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করি। আবেগের বশে ভালো-মন্দ বিচার না করে এমন কাজ করার জন্য আমি সবার কাছে ক্ষমা প্রার্থনা করছি। এরই মধ্যে আমি ভিডিওটি মুছে ফেলেছি।’

জানা গেছে, গত বৃহস্পতিবার দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে সিলেটের সীমান্তজনপদ কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তিনি। নব নির্বাচিত চেয়ারম্যান আলমগীর হোসেন আলম পূর্ব ইসলামপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী হয়ে আনারস প্রতীকে ৫ হাজার ২৮১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হন তিনি।

আলমগীর হোসেন আলম পূর্ব ইসলামপুর ইউনিয়নে খায়েরগাঁও গ্রামের মৃত ছিদ্দিকুর রহমান ছেলে। তিনি কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সদস্য। নির্বাচিত হয়েই দুধ দিয়ে গোসল সেরে বিতর্কের জন্ম দিয়েছেন শিক্ষায় প্রাথমিকের গন্ডি পেরোনো নব নির্বাচিত এই চেয়ারম্যান। তার এমন অদ্ভুত কাণ্ডে এলাকার লোকজনও অবাক। নির্বাচিত হয়ে নানাভাবে বিজয়োল্লাস করেন প্রার্থীরা।

ফুল দিয়ে বরণ, শুভেচ্ছা বিনিময়, সংবর্ধনা, মিষ্টি বিতরণ, নেঁচে-গেয়ে, ঢাকঢোল বাজিয়ে বিজয় উদযাপন করে থাকেন। কিন্তু চেয়ারম্যান পদে বিজয়ী সাবেক বিএনপি নেতা আলমগীর হোসেন আলমকে বাড়িতে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ করে নেন পরিবারের লোকজন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com