আইজিপির স্ত্রী পরিচয়ে পুলিশ সুপারকে ফোন! অতঃপর… - বাংলা একাত্তরআইজিপির স্ত্রী পরিচয়ে পুলিশ সুপারকে ফোন! অতঃপর… - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:১২ অপরাহ্ন

আইজিপির স্ত্রী পরিচয়ে পুলিশ সুপারকে ফোন! অতঃপর…

আইজিপির স্ত্রী পরিচয়ে পুলিশ সুপারকে ফোন! অতঃপর…

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শকের (আইজিপি) স্ত্রী পরিচয় দিয়ে প্র’তারণার অ’ভিযোগে এক নারীকে গ্রে’প্তার করেছে পুলিশ। শনিবার ওই নারীর দুই দিনের রি’মান্ড মঞ্জুর করেছেন আ’দালত। এর আগে শুক্রবার ওই নারীকে ঢাকার সাভার থেকে গ্রে’প্তার করা হয়।গ্রে’প্তারকৃত ওই নারীর নাম রুম আক্তার (৩৩)। তিনি সাভারের লু’টেরচর এলাকার আসলাম মিয়ার স্ত্রী বলে জানা গেছে।

টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, ৭ নভেম্বর সকাল ১১টার দিকে ওই নারী টাঙ্গাইলের পুলিশ সুপার স’রকার মোহাম্ম’দ কায়সারের (এসপি) মোবাইল নম্বরে ফোন করে নিজেকে আইজিপি বেনজীর আহমেদের স্ত্রী পরিচয় দেন। এরপর তিনি বাংলাদেশ পুলিশের কনস্টেবল পদে একজন প্রার্থীকে নিয়োগ দিতে চা’প দেন। বেলা ১১টা ২৪ মিনিটে এসপির মোবাইলে ম্যাসেজ করে ওই প্রার্থীর তথ্য পাঠান তিনি।

পুলিশ সুপারের বি’ষয়টি স’ন্দেহ হলে তিনি এ সম্পর্কে খোঁজ খবর নেওয়ার জন্য টাঙ্গাইল সদর থানার ওসিকে দায়িত্ব দেন। পরে পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে ওই নারীর অবস্থান শনাক্ত করে। পরে তাকে শুক্রবার সাভারের লু’টেরচর এলাকা থেকে গ্রে’প্তার করা হয়।

টাঙ্গাইল সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম বা’দী হয়ে শনিবার রুমা আক্তারের বি’রুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা দা’য়ের করেন। দুপুরে তাকে টাঙ্গাইল চিফ জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে হাজির করে জি’জ্ঞাসাবাদের জন্য সাত দিনের রি’মান্ড চায় পুলিশ।

আ’দালতের বিচারক সিনিয়র জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট শামছুল আলম দুই দিনের রি’মান্ড মঞ্জুর করেন।পুলিশ জানায়, প্রাথমিক জি’জ্ঞাসাবাদে ওই নারী জানিয়েছেন, তিনি বিভিন্ন সময় ঊর্ধ্বতন কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্র’তারণা করতেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com