ইতেকাফে বসতে না পেরে ইমামের কবজি ও আঙুল কে টে বি চ্ছিন্ন করলো যুবক - বাংলা একাত্তরইতেকাফে বসতে না পেরে ইমামের কবজি ও আঙুল কে টে বি চ্ছিন্ন করলো যুবক - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

ইতেকাফে বসতে না পেরে ইমামের কবজি ও আঙুল কে টে বি চ্ছিন্ন করলো যুবক

ইতেকাফে বসতে না পেরে ইমামের কবজি ও আঙুল কে টে বি চ্ছিন্ন করলো যুবক

বরিশালের বাবুগঞ্জ উপজে’লার জাহাঙ্গীরনগর ইউনিয়নের পশ্চিম ইসলামপুর গ্রামে মসজিদের ইমামের বাম হাতের ক’বজি এবং ডান হাতের দুটি আঙুল কু’পিয়ে বি’চ্ছিন্নের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় অ’ভিযুক্ত বাবুল মাঝিকে আ’টক করা হয়েছে। আ’শঙ্কাজনক অবস্থায় শনিবার (১৩ নভেম্বর) চিকিৎসার জন্য মাওলানা ইয়াকুব আলীকে ঢাকায় পাঠানো হয়।

তিনি উপজে’লার পশ্চিম ইসলামপুর জামে মসজিদের ইমাম। বাবুল মাঝি চট্টগ্রামের রাঙ্গুনিয়ার একটি মাদ্রাসায় পড়ালেখা শেষ করে সম্প্রতি গ্রামে ফেরেন বলে জানা গেছে। বরিশাল জে’লার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্ম’দ শাজাহান বলেন, আ’টক ব্যক্তি ওই মসজিদের ইমামের নামাজ পড়ানোয় ত্রুটি আছে বলে দাবি করে আসছিলেন।

সম্প্রতি তিনি ওই মসজিদে তার মতো করে ইতেকাফে বসতে চান। কিন্তু ইমাম ইয়াকুব আলী তাকে ইতেকাফে বসতে দিতে রাজি হননি বলে জানা গেছে। এর জের ধরে শুক্রবার রাত ১১টার দিকে ওই মসজিদের সামনে ইমাম ইয়াকুব আলীকে ধা’রালো অ’স্ত্র দিয়ে কু’পিয়ে তার বাম হাতের

কবজি ও ডান হাতের দুটি আঙুল বিচ্ছিন্ন করেন অ’ভিযুক্ত বাবুল মাঝি। স্থানীয়রা আ’শঙ্কাজনক অবস্থায় ইমামকে উ’দ্ধার করে রাতে বরিশাল শের-ই বাংলা মেডিক্যালে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

এদিকে ইমামের ও’পর হা’মলার খবর পেয়ে রাতেই থানা পুলিশ ওই এলাকায় অ’ভিযান চা’লিয়ে বাবুল মাঝিকে আ’টক করে। এ সময় তার কাছ থেকে হা’মলায় ব্যবহৃত ধা’রালো দা এবং ঘটনাস্থল থেকে বিচ্ছিন্ন কবজি উ’দ্ধার করে পুলিশ। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্ম’দ শাজাহান।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com