এক বছর বয়সী সন্তানকে নিয়েই বিয়ে করছেন অভিনেত্রী পূজা - বাংলা একাত্তর এক বছর বয়সী সন্তানকে নিয়েই বিয়ে করছেন অভিনেত্রী পূজা - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:১১ পূর্বাহ্ন

এক বছর বয়সী সন্তানকে নিয়েই বিয়ে করছেন অভিনেত্রী পূজা

এক বছর বয়সী সন্তানকে নিয়েই বিয়ে করছেন অভিনেত্রী পূজা

এক বছর বয়সী ছেলে কৃষভকে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি ও কুণাল ভর্মা। আগামী ১৫ নভেম্বর বিয়ে করতে চলেছেন তারা। অনুষ্ঠান হবে গোয়াতে। শনিবার (১৩ নভেম্বর) থেকে শুরু হবে পূজা-কুণালের বিয়ের আচার-অনুষ্ঠান।

এর আগে, ২০২০ সালে তাড়াহুড়ো করে কোর্ট ম্যারেজ করেন কুণাল ও পূজা। তারপর কোভিড ও লকডাউনে কেটে গেছে একবছর। অনুষ্ঠান করে বিয়ে করতে পারেনি এই দম্পতি। এবার সেই ইচ্ছেই পূরণ হচ্ছে পূজা ও কুণালের।

জানা গেছে, অনুষ্ঠানের আয়োজনের মধ্যে থাকছে সঙ্গীত, মেহেন্দি, গায়ে হলুদ, দধিমঙ্গল। কোনো আচারই বাদ পড়বে না বলেই জানান পূজা। তিনি বলেন, বিয়ের অনুষ্ঠানে থাকবে ছেলে কৃষভ, ছেলেই এই অনুষ্ঠানের মধ্যমণি। মা বাবার বিয়ে দেখবে কৃষভ, ওর কী প্রতিক্রিয়া দেয় সেটাই দেখতে হবে।

তিনি আরও বলেন, গোয়াতে ছোট করেই নিকট আত্মীয় ও বন্ধুদের নিয়ে হচ্ছে বিয়ের অনুষ্ঠান। মুম্বাইতে ফিরে বড় পার্টি দেবেন তার ইন্ডাস্ট্রির বন্ধুদের নিয়ে।

প্রসঙ্গত, গত বছরের ১৫ নভেম্বর বিয়ে হওয়ার কথা ছিল পূজা ও কুণালের। অবশেষে একবছর পর সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছে এই টালি জুটি। এরপরই গত জুন মাসেই ছেলে কৃষভ ও বর কুণালকে নিয়ে কলকাতায় এসেছিলেন অভিনেত্রী

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com