প্রেমিকার কাছে ভাড়া চাওয়ায় রিকশাচালককে নি র্যাতন! - বাংলা একাত্তর প্রেমিকার কাছে ভাড়া চাওয়ায় রিকশাচালককে নি র্যাতন! - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:৫৩ পূর্বাহ্ন

প্রেমিকার কাছে ভাড়া চাওয়ায় রিকশাচালককে নি র্যাতন!

প্রেমিকার কাছে ভাড়া চাওয়ায় রিকশাচালককে নি র্যাতন!

লক্ষ্মীপুরে প্রেমিকার কাছে ভাড়ার টাকা চাওয়ায় আমির হোসেন (৪২) নামে এক অটোরিকশা চালককে ফোনে ডেকে নিয়ে নি’র্যাতনের অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার দুুপুর ২টার দিকে ইমন ও শুভ নামে দুই যুবকের (প্রেমিক) নাম উল্লেখসহ অ’জ্ঞাত আরও ১২ জনের নামে লক্ষ্মীপুর মডেল থানায় একটি অ’ভিযোগ দা’য়ের করেছেন ভি’কটিম।

এর আগে, বৃহস্পতিবার রাত ৮টার দিকে সদর উপজে’লার লাহারকান্দি গ্রামের খামারবাড়ি এলাকায় ওই শ্র’মিককে নি’র্যাতন চা’লিয়ে হ’’ত্যার চেষ্টা করা হয়। এসময় তার মুঠোফোন ও নগদ ৮০০ টাকা ছি’নিয়ে নেওয়া হয়েছে।অ’ভিযুক্ত ইমন সমসেরাবাদ এলাকার রশিদ ডাক্তারের ছেলে। আর শুভ একই এলাকার বাসিন্দা। নি’র্যাতনের শি’কার আমির হোসেন পৌরসভার সমসেরাবাদ গ্রামের মৃ’ত সফিকুল ইসলামের ছেলে এবং ব্যাটারিচালিত অটোরিকশা চালক।

ভু’ক্তভোগী আমির হোসেন ও থানা সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর দুই প্রেমিকাকে নিয়ে দিনভর রিকশায় ঘুরে বেড়ায় প্রেমিক ইমন ও শুভ। পরে ওই প্রেমিকাদের বাড়িতে নামিয়ে দিয়ে এসে তাদের কাছ থেকে ভাড়া নেওয়ার জন্য বলেন তারা। এরপর তাদের আর না পেয়ে ভাড়ার জন্য প্রেমিকাদের বাড়ির সামনে গেলে তার অবস্থান জানতে পেরে প্রেমিক ইমন মুঠোফোনে তাকে ডেকে শহরে নিয়ে আসে। পরে ইমন ও শুভ মিলে তাকে টাকা দেওয়ার কথা বলে নিয়ে যান স্থানীয় লাহারকান্দি ইউনিয়নের একটি খামার বাড়িতে।

এসময় পরিত্যক্ত একটি বিল্ডিংয়ে আরও ১০-১২ জন যুবক তাকে বেদড়ক মা’রধর করে নি’র্যাতন করে। একপর্যায়ে ছু’রি দিয়ে তাকে গ’লা কে’টে হ’’ত্যার চেষ্টা চা’লায়। কেড়ে নেওয়া হয় তার মুঠোফোন ও নগদ টাকা। পরে তাদের হাতে-পায়ে ধরে প্রা’ণ ভিক্ষা চাইলে ঘটনা কাউকে না বলার জন্য হু’মকি-ধামকি দিয়ে শহরে নামিয়ে দিয়ে যান অ’ভিযুক্তরা। খবর পেয়ে স্বজনরা তাকে সদর হাসপাতালে ভর্তি করায়।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ভু’ক্তভোগীর অ’ভিযোগ পেয়েছি। ত’দন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com