মনেবাসনা পূরণ করায় রাকিবকে ট্রিট দিবেন মাহিয়া মাহি!

| আপডেট :  ১২ নভেম্বর ২০২১, ০১:০৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ নভেম্বর ২০২১, ০১:০৩ অপরাহ্ণ

বাংলাদেশের সিনেমা জগতের অন্যতম আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। গতবছরে প্রথম স্বামী অপুর সাথে বিবাহ বিচ্ছেদের পর সম্প্রতি দ্বিতীয়বারের মত বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী। মাহির নতুন স্বামী রাকিব সরকার ব্যক্তিজীবনে একজন রাজনীতিবিদ ও ব্যবসায়ী।

আর এবার দ্বিতীয় স্বামী রাকিব সরকারকে মনোবাসনা পূরণ করায় ট্রিট দেয়ার ঘোষণা দিয়েছেন মাহি। নিজের ফেসবুক প্রোফাইলে ১২ নভেম্বর ২০২০ এর একটি স্ট্যাটাস শেয়ার করে মাহি লিখেছেন “আলহামদুলিল্লাহ
আমি তোমাকে Rakib Sarker পেয়ে গেছি । মনোবাসনা পূর্ন করার জন্য তোমাকে আজকে একটা ট্রীট দিবো যাও”

মাহির ১২ নভেম্বর ২০২০ এর ওই স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, চলো নাহয় একটা সংসার শুরু করি , নাইবা কিনলাম অনেক দামী সোফা , ডাইনিং টেবিল … ফ্লোরে বসেই নাহয় একপ্লেটে দুজন খাবো । একদম ঝাল সহ্য করতে না পারা তোমারও আমার হাতের বানানো অসহ্য ঝাল আলু ভর্তা অমৃতের মতো লাগবে সেদিন । তারপর একজনের সমান তোষকে দুজন মোড়ামুড়ি করে শুয়ে পড়বো। আমার ঘুম আসছেনা বলে তুমি ঘুমাবেনা আর তোমার ঘুম আসছেনা বলে আমিও ঘুমাবোনা …এরপর ঘুমের আশা ছেড়ে প্রবল উত্তেজনা নিয়ে দুজন বসে পড়বো কাগজ কলমসহ লিস্ট করতে। আমি লিখবো হাড়িপাতিল , কাঁচা মরিচের হিসাব আর তুমি ফেল ফেল করে আমার দিকে তাকিয়ে মিষ্টি আবদার করে বলবে “একটা ছোট্ট লাল টীপ পড়ে আসোনা…তোমাকে লাল টীপে খুব দেখতে ইচ্ছে করছে ”

প্রসঙ্গত, গত ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি।