সালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি - বাংলা একাত্তরসালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

সালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি

সালমানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন ভিকি

বলিউডের অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এর আগে বিভন্নসময়ে বিভিন্ন তারকার সাথে এই অভিনপত্রীর সম্পর্কের গুঞ্জন শোনা গেলেও শেষপর্যন্ত তিনি বিয়ে করতে যাচ্ছেন অভিনেতা ভিকি কৌশলকে।

ইতোমধ্যে অভিনেতা ভিকি কৌশলের বিয়ের খবরে ভারী বলিপাড়ার বাতাস। শোনা যাচ্ছে, বিয়ের তারিখ চূড়ান্ত, সাজানো হচ্ছে ভ্যানু। চলতি বছরের ডিসেম্বরেই রাজস্থানের বারওয়াড়া ফোর্টে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি।

এদিকে নেট দুনিয়ায় সম্প্রতি ক্যাটরিনা-ভিকির পুরোনো একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে- এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে সালমান খানের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ভিকি। সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ভিকি। ক্যাটরিনা মঞ্চে পৌঁছালে ভিকি জানান, তিনি ক্যাটের বিশাল বড় ভক্ত। এরপর সরাসরি বলে বসেন, ‘ক্যাটরিনা তুমি ভিকি কৌশলের মতো পাত্র খুঁজে বিয়ে করছো না কেন?’

এসময় দর্শক সারিতে বসা ছিলেন সালমান। ভিকির মুখে এমন কথা শুনে প্রতিক্রিয়া দিতে ভোলেননি ভাইজানও। পাশে বসা বোন অর্পিতা খান শর্মার কাঁধে মাথা দিয়ে মূর্ছা যাওয়ার ভান করেন তিনি, পরে হেসেও ফেলেন। তবে শেষপর্যন্ত অ্যাওয়ার্ড শোয়ের স্ক্রিপ্টেড লাইন যে বাস্তবে পরিণত হলো। সত্যি সত্যিই ভিকির মতো পাত্রকে খুঁজে নিয়েছেন ক্যাটরিনা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com