প্রেম করছেন, এবার মা হতে চান কঙ্গনা - বাংলা একাত্তরপ্রেম করছেন, এবার মা হতে চান কঙ্গনা - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

প্রেম করছেন, এবার মা হতে চান কঙ্গনা

প্রেম করছেন, এবার মা হতে চান কঙ্গনা

বিতর্ক পিছু ছাড়ে না তাঁর। চর্চায় থাকতে বরাবরই পছন্দ করেন তিনি। সদ্যই ঝুলিতে এসেছে জোড়া সম্মান। সম্প্রতি চতুর্থ জাতীয় চলচ্চিত্র পুরস্কার গ্রহণ করেছেন কঙ্গনা রানাওয়াত। পাশাপাশি পদ্মশ্রী সম্মানও গ্রহণ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছ থেকে। শুধু পেশাগত সাফল্য নয়, ব্যক্তিগত জীবনেও এখন দারুণ খুশি অভিনেত্রী। সম্প্রতি এক সাক্ষাত্কারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন কঙ্গনা।

সাক্ষাত্কারে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয়েছিল তাঁর আগামী পাঁচ বছরের পরিকল্পনা সম্পর্কে। ৩৪ বছরের কঙ্গনা জানান, ‘আমি অবশ্যই বিয়ে করতে চাই এবং সন্তানের জন্ম দিতে চাই। আমি পাঁচ বছর পর নিজেকে একজন মা হিসাবে দেখি, স্ত্রী হিসাবেদেখি আর অবশ্যই এমন একজন ব্যক্তি হিসাবে দেখি যে নিউ ইন্ডিয়ার যে ভাবনা তা বাস্তবায়িত করবার জন্য যোগদান দিচ্ছে যথাসাধ্য’।

সংসার পাতার এই পরিকল্পনা এবং মা হওয়ার ভাবনা নিয়ে কী রীতিমতো কাজ শুরু করে দিয়েছেন কঙ্গনা? প্রশ্ন শুনে মুচকি হেসে অভিনেত্রীর জবাব, ‘হ্যাঁ’। সরাসরি কিছু না বললেও এদিন কঙ্গনা ইঙ্গিতে বুঝিয়ে দিলেন প্রেম করছেন তিনি। তাঁর সঙ্গীর সম্পর্কে জানতে চাওয়া হলে অভিনেত্রীর জবাব, ‘খুব শিগগির সবটা জানতে পারবেন’।

পাশাপাশি অভিনেত্রী আরও জানান, নতুন সম্পর্কে দারুণ খুশি আছেন তিনি। জীবনের পরবর্তী ধাপ নিয়ে সিদ্ধান্তটা সেই কারণেই বোধহয় নিয়ে ফেলেছেন কঙ্গনা। তবে প্রেমে বারবার চোট খাওয়া অভিনেত্রী খুব বেশি ভাঙলেন না এই সম্পর্কের ব্যাপারে। এখনই সবটা বলতে চান না ‘মণিকর্নিকা’ তারকা। এই মুহূর্তে বেজায় ব্যস্ত অভিনেত্রী এবং প্রযোজক কঙ্গনা।

তাঁর হাতে রয়েছে ‘ধাকড়’, ‘তেজাস’, ‘অপরাজিত অযোধ্যা’, ‘দ্য ইনকারনেশন: সীতা’, ‘মণিকর্নিকা রিটার্নস: দ্য লেজেন্ড অফ দিদ্দা’, ‘এমার্জেন্সি’র মতো কিছু বহু চর্চিত প্রোজেক্ট। পাশাপাশি ডিজিটাল প্ল্যাটফর্মেও প্রযোজক হিসাবে ডেবিউ করছেন কঙ্গনা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com