চাহিদা মেটানোয় বাবার বয়সী যুবককে বিয়ে করলো ২১ বছরের তরুণী - বাংলা একাত্তর চাহিদা মেটানোয় বাবার বয়সী যুবককে বিয়ে করলো ২১ বছরের তরুণী - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৫১ পূর্বাহ্ন

চাহিদা মেটানোয় বাবার বয়সী যুবককে বিয়ে করলো ২১ বছরের তরুণী

চাহিদা মেটানোয় বাবার বয়সী যুবককে বিয়ে করলো ২১ বছরের তরুণী

বয়স ২১ বছর। আর এই বয়েসেই টিকট’ক স্টার হয়ে উঠেলেন নিকোলা ডাউনসের। টিকট’কে তার ফলোয়ার সংখ্যা আকাশছোঁয়া। এরই মধ্যে নিকোলার ফলোয়ার সংখ্যা পৌঁছে গিয়েছে সাড়ে চার লাখের কাছাকাছি। আর তার ফলোয়ারদের মধ্যে একজন ৫৪ বছরের মাইকেল।

সম্প্রতি ঐ ২১ বছর বয়সী সুন্দরী বিয়ে করলেন বাবার বয়সী মাইকেলকেই। কারণ শুনলে অ’বাক হবেন। নিকোলার দাবি, দামী জিনিসপত্র থেকে শুরু করে বড় রেস্তরাঁয় খাওয়া-দাওয়া, টাকার দরকার শুনলেই দিয়ে দেন, পাশাপাশি তার সব খরচই চালান মাইকেল। ফলে ঐ প্রৌঢ়কেই বিয়ে করতে চলেছেন তিনি।

টিকট’ক স্টার নিকোলা তার হবু বরের ছবি-সহ ইনস্টাগ্রামে একটি পোস্ট শোয়ার করেছেন। তিনি জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড মাইকেল সব চাহিদাই মিটিয়ে দেন। কোনো খামতি রাখেন না। এমনকি কয়েকদিন আগে তাকে দেখতে আরো আকর্ষণীয় হয়ে ওঠার জন্য প্লাস্টিক সার্জারিও করিয়েছেন মাইকেলের খরচে।

তার পোশাক থেকে প্রসাধনী, সব টাকাই দিয়ে থাকেন মাইকেল। তার সঙ্গে স’ম্পর্ক হওয়ার পর থেকেই যাবতীয় ব্যয়ভা’র মাইকেলের। তাদের বয়েসের পার্থক্য ৩৩ বছর, তবুও বাবার বয়সী ঐ ব্যক্তিকে বিয়ে করতে কোনো দ্বিধা নেই ২১ বছরের সুন্দরীর। বর্তমানে তারা একসঙ্গেই থাকেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com