ভোটের আগেই নিখোঁজ প্রার্থী, চলছে নির্বাচন - বাংলা একাত্তরভোটের আগেই নিখোঁজ প্রার্থী, চলছে নির্বাচন - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪২ পূর্বাহ্ন

ভোটের আগেই নিখোঁজ প্রার্থী, চলছে নির্বাচন

ভোটের আগেই নিখোঁজ প্রার্থী, চলছে নির্বাচন

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে সাধারণ সদস্য প্রার্থী হাকিম উদ্দিন নিখোঁজ হয়েছেন।মঙ্গলবার (৯ নভেম্বর) বিকেল ৩টার দিকে উপজেলার আমগাঁও ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাড়ির থেকে বের হয়ে নিখোঁজ হন। তবে এখন পর্যন্ত পুলিশ তার সন্ধান পায়নি। এর

হাকিম উদ্দিন আমগাঁও ইউপির ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান সদস্য। এবারও তিনি প্রার্থী হয়েছেন। এদিকে বৃহস্পতিবার (১১ নভেম্বর) ওই ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। হাকিমের ভগ্নিপতি মুনসেফ আলী জানান, মঙ্গলবার (৯ নভেম্বর) নির্বাচনী প্রচারের জন্য তিনি বাড়ি থেকে বের হন।

এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি। তার মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। এ ঘটনায় বুধবার (১০ নভেম্বর) সকালে হরিপুর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, জিডি হয়েছে। পুলিশ তাকে খুঁজছে। তার নিখোঁজ হওয়ার ঘটনাটি কৌশলগতও হতে পারে। তবে কোনো কিছুই খাটো করে দেখার অবকাশ নেই। হরিপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুল মান্নান বলেন, নির্বাচনী আইন অনুযায়ী, হাকিম উদ্দিনের নিখোঁজের ঘটনায় নির্ধারিত তারিখে ভোট আয়োজনে কোনো সমস্যা নেই। সবাই ভোট দিতে পারবেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com