নরসিংদীতে ভোট কেন্দ্র দখল নিয়ে দু’গ্রুপের সং ঘর্ষে নি হত ১

| আপডেট :  ১১ নভেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ নভেম্বর ২০২১, ১১:৫২ পূর্বাহ্ণ

নরসিংদীর রায়পুরায় কেন্দ্র দ’খল নিয়ে দুই গ্রুপের সং’ঘর্ষে সালাহউদ্দিন মিয়া (৪৫) নামের একজন নি’হত হয়েছেন। এ ঘটনায় এলাকায় আ’তঙ্ক বিরাজ করছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে উপজে’লার বাঁশগাড়ী বাজারে সং’ঘর্ষের এ ঘটনা ঘটে। তিনি বাঁশগাড়ী গ্রামের হিকিম মিয়ার ছেলে। তিনি নৌকা প্রতীকের প্রার্থী আশরাফুল স’রকারের সমর্থক বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নির্বাচনকে ঘিরে বাঁশগাড়ী ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী আশরাফুল হক স’রকারের সঙ্গে প্রতিদ্ব’ন্দ্বী আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী মোবাইল ফোন প্রতীকের জাকির হোসেনের মধ্যে বি’রোধ চলছিলো। নির্বাচনের আগের দিন বুধবার সন্ধ্যায় দুই গ্রুপের মধ্যে সং’ঘর্ষ শুরু হয়।

রাতভর ধা’ওয়া-পাল্টা ধা’ওয়া ও ক’কটেল বি’স্ফোরণের ঘটনা ঘটে। এতে সকালে একজনের মৃ’ত্যু হয়। বাঁশগাড়ী পুলিশ ক্যাম্পের ই’নচার্জ ইউসুফ মিয়া বলেন, দুই গ্রুপের সং’ঘর্ষে একজন নি’হত হয়েছেন। তবে ওই ইউনিয়নের ভোটগ্রহণ চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, নরসিংদী সদর ও রায়পুরা উপজে’লার ১২ ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। এরমধ্যে রায়পুরায় ১০টি ও নরসিংদী সদরে দুটি ইউনিয়নের ১১৫ ভোটকেন্দ্রে ভোটগ্রহণ চলছে। নির্বাচনে চেয়ারম্যানে পদে ৬৪ জন, সাধারণ ওয়ার্ডের সদস্য পদে ৩৫২ জন ও সংরক্ষিত ওয়ার্ড সদস্য পদে ১৩১ জন প্রার্থী প্রতিদ্ব’ন্দ্বিতা করছেন।