বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ১১:১০ পূর্বাহ্ন

সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

সন্তান রেখে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

লক্ষ্মীপুরে এক গৃহবধূর বিরুদ্ধে শিশুসন্তান রেখে প্রেমিকের সাথে পালিয়ে যাওয়ার পর মামলা দিয়ে শ্বশুর-শাশুড়িকে হয়রানির অভিযোগ উঠেছে। ওই গৃহবধূর শ্বশুর আবদুল কাদের (৬০) শনিবার সকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করে তার পুত্রবধূর বিচার দাবি করেন।

বিথী আক্তার (২০) নামে প্রবাসীর এক স্ত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভার পূর্বলাচ গ্রামের বেপারিবাড়িতে।

শনিবার সকালে ওই গৃহবধূর শ্বশুর আবদুল কাদের (৬০) এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ করে বিচার দাবি করেন।

আবদুল কাদের জানান, পারিবারিকভাবে ২০১৮ সালের ১৩ ফেব্রুয়ারি বিথী ও আবদুর রবের বিয়ে হয়। তাদের সংসারে দেড় বছরের শিশুসন্তান রয়েছে। কিন্তু প্রবাসী স্বামীর অনুপস্থিতিতে বিথী সামাজিক যোগাযোগমাধ্যমে রাকিব নামে এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলপন এবং ২০ আগস্ট রাতে প্রেমিক রাকিবের সঙ্গে শারীরিক মেলামেশার সময় শ্বশুরের কাছে ধরা পড়ে।

পরে বিথী ও তার প্রেমিক ভবিষ্যতে এ ধরনের কাজ থেকে বিরত থাকার অঙ্গীকার করেন। কিন্তু ২০ অক্টোবর আবদুর রবের পাঠানো ৪ লাখ টাকা, ৫ ভরি স্বর্ণ ও দেড় বছরের শিশুসন্তান রেখে প্রেমিক রাকিবের সাথে পালিয়ে যান।

এ ঘটনায় ২০ অক্টোবর রায়পুর থানায় আবদুল কাদের বাদী হয়ে লিখিত অভিযোগ করেন। কিন্তু গত ১৯ নভেম্বর বিথীর পিতা অটোচালক বাবুল মিয়া বাদী হয়ে বিথী নিখোঁজ হওয়ার অভিযোগে আবদুল কাদেরসহ ৪ জনকে আসামি করে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল আদালতে পাল্টা মামলা করেছেন।

এ বিষয়ে, রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, বিথীর নিখোঁজের বিষয়ে থানায় দায়ের করা তার শ্বশুরের অভিযোগ এবং তার পিতা বাবুলের দায়ের করা আদালতের মামলাটি তদন্ত করা হচ্ছে। তবে ইতোমধ্যে তারা জানতে পেরেছেন, বিথী নিজ ইচ্ছায় বাড়ি থেকে বের হয়ে ঢাকার কোনো একটি গার্মেন্টসে কাজ করছেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com