রবিবার, ১৩ Jun ২০২১, ০২:৫৫ অপরাহ্ন

শিরোনাম :
সাকিব ইস্যুতে ফেঁসে যাচ্ছেন আম্পায়াররা সাভারে পোশাক শ্রমিকদের অ’বরোধ-বি’ক্ষোভে পুলিশের গু’ লি, না’রী নি’হত গো’পনে ফি’লিস্তিনের দুই গো’য়েন্দা কর্মকর্তাকে গু’লি করে হ’ ত্যা করল ই’সরাইল দিনদুপুরে মা-ছে’লেসহ তিন জনকে গু’ লি করে পা’লানোর সময় সেই ঘা’ তককে ধরে পুলিশে দিলেন জনতা প্র’কাশ্যে দোকানে ঢুকে স্বামী-স্ত্রীসহ ছেলেকে গু” লি করে হ’ ত্যা ই’সরাইলি ড্রো’ন তৈরির ফ্যাক্টরি দ’খলে নিয়েছে ফি’লিস্তিনিরা! নেতানিয়াহু বি’রোধী বি’ক্ষো’ভে উত্তাল ই’সরায়েল ‘ফোন দিলে অবস্থা খারাপ হবে’ বলেই সার্জেন্টকে মা’র’ধ’র, নিজেকে ছাত্রলীগ কর্মী বলে পরিচয় বে’ইজ্জতি চ’রমে পৌঁছে গেছে, ভ’য়ে ফোন ধরছি না: পাপন নে’তানিয়াহুর জন্য ১০ বছরের কা’রাদ’ণ্ড অপেক্ষা করছে: ই’সরাইলি আইনজীবী
‘জিন ভর করায়’ ১৭ দিনের সন্তানকে পুকুরে ফেলে দিলেন মা

‘জিন ভর করায়’ ১৭ দিনের সন্তানকে পুকুরে ফেলে দিলেন মা

বলা হয়ে থাকে পৃথিবীতে মায়ের চেয়ে কেউ সন্তানকে বেশি ভালোবাসে না৷ কিন্তু নিজের জিন ভর করেছে এমন অভিযোগ এনে নিজের সন্তানকেই হত্যা করেছেন এক মা।

ঘটনাটি ঘটেছে বাগেরহাটের মোরেলগঞ্জে। ১৭ দিন বয়সী শিশু সানজিদাকে পুকুরে ফেলে হত্যা করেছেন তার মা শান্তা আক্তার। ইতোমধ্যে তিনি হত্যার দায় স্বীকার করে শুক্রবার (২৭ নভেম্বর) জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছেন। পরে আদালতের বিচারক সমীর মল্লিক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মোরেলগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) ঠাকুর দাশ মন্ডল বলেন, শুক্রবার শান্তা আক্তার পুলিশের জিজ্ঞাসাবাদে জানান, তিনি নিজেই তার মেয়েকে বিছানা থেকে নিয়ে পুকুরে ফেলে দিয়েছেন। তার ওপর ‘জিন ভর করায়’ তিনি এই কাজ করেছেন বলে জানান। এ ঘটনার পর শান্তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়। সেখানেও তিনি একই কারণ উল্লেখ করে শিশুকন্যাকে পুকুরে ফেলে হত্যার কথা স্বীকার করেন।

প্রসঙ্গত, গত রোববার (১৫ নভেম্বর) বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার পাশ থেকে ১৭ দিন বয়সী শিশু চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় সোমবার রাতে শিশুটির দাদা মো. আলী হোসেন খান বাদী হয়ে অজ্ঞাতদের আসামি করে মোরেলগঞ্জ থানায় মামলা করেন। তিনদিন পর নিজ বাড়ির পুকুরে শিশুটির মরদেহ পাওয়া যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com