বাড়িতে একসঙ্গে চার প্রেমিকা হাজির হওয়ায় যুবকের বি ষপান! - বাংলা একাত্তরবাড়িতে একসঙ্গে চার প্রেমিকা হাজির হওয়ায় যুবকের বি ষপান! - বাংলা একাত্তর

বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১০:০৮ পূর্বাহ্ন

বাড়িতে একসঙ্গে চার প্রেমিকা হাজির হওয়ায় যুবকের বি ষপান!

বাড়িতে একসঙ্গে চার প্রেমিকা হাজির হওয়ায় যুবকের বি ষপান!

প্রতীকী ছবি

একসঙ্গে চারজন মেয়ের সঙ্গে প্রেম করে বিপাকে পরেছেন এক যুবক। বি’ষয়টি গো’পন রাখতে পারেননি তিনি। প্র’তারিত হওয়ার কথা বুঝতে পেরে ওই যুবকের বাড়িতে একসঙ্গে এসে হাজির হন চার প্রেমিকা। সংবাদ প্রতিদিন এবং হিন্দুস্তান টাইমস জানায়, পালানোর রাস্তা না পেয়ে বি’ষপান করে আত্মহ’’ত্যার চেষ্টা করেন প্রেমিক।

ঘটনাটি ঘটেছে ভারতের কোচবিহারের মাথাভাঙা এলাকায়। অ’ভিযুক্ত যুবকের নাম শুভময় কর। তাকে আ’শঙ্কাজনক অবস্থায় উ’দ্ধার করে কোচবিহার শহরের একটি বেস’রকারি হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়দের দাবি, ঘোকসাডাঙ্গা এলাকার দুই যুবতী, ভারথানা এলাকার একজন এবং জো’রপাকড়ি এলাকার স্থানীয় এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্কে চা’লিয়ে যাচ্ছেন শুভময়।

একপর্যায়ে প্রেমিকারা বি’ষয়টি বুঝতে পারেন। পরে চারজন একসঙ্গে তার বাড়িতে এসে হাজির হন। চার প্রেমিকাকে একসঙ্গে দেখে হতবাক হয়ে যান শুভময়। কী করবেন বুঝে উঠতে পারছিলেন না তিনি। প্রথমে পালানোর চেষ্টা করেন। কিন্তু পারেননি।

বোঝানোরও চেষ্টা করেন। তাতে কোনো লাভ হয়নি। অবশেষে বি’ষ খেয়ে আত্মহ’’ত্যা করার চেষ্টা করেন ওই যুবক। পরে পরিবারের সদস্য ও প্রতিবেশীরা শুভময়কে কোচবিহার শহরের বেস’রকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com