পুলিশ দেখেই বয়ফ্রেন্ড রেখে উধাও ‘সিলেটি লেডি বাইকার’ রিয়া

| আপডেট :  ৯ নভেম্বর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৯ নভেম্বর ২০২১, ০৩:৩৭ অপরাহ্ণ

লেডি বাইকার রিয়ার বি’রুদ্ধে মা’দক মা’মলা করেছে সিলেট মেট্রোপলিটন এলাকার এয়ারপোর্ট থানা পুলিশ। সোমবার এ মা’মলা করা হয়। মা’মলার পর রিয়া রায়ের বয়ফ্রেন্ড আরমান সামীকে গ্রে’ফতার করা হয়েছে। আরমান নগরীর মিরাপাড়ার ১৪৯/বি নম্বর বাসার শামসুল ইসলামের ছেলে।

অ’ভিযুক্ত রিয়া রায় নগরীর কুমারপাড়ার মন্দিরগলির ঝরনারপাড় ৬২/এ-এর বাসিন্দা রামু রায়ের মেয়ে। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ষোলঘর এলাকায়। তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ পরিচিত। সিলেট এয়ারপোর্ট থানার ওসি খান মুহাম্ম’দ মাইনুল জাকির বলেন, রোববার রাতে বয়ফ্রেন্ড আরমান সামীকে নিয়ে সিলেটের এয়ারপোর্ট এলাকায় যান রিয়া।

নীল রঙের একটি গাড়ি নিয়ে এদিক-সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের স’ন্দেহ হলে গাড়িটি থামানোর সংকেত দেওয়া হয়। একটু দূরে গিয়ে গাড়িটি থামে। তখন গাড়ি থেকে দ্রুত নেমে যান এক ত’রুণী।

তিনি বলেন, তাৎক্ষণিক গাড়ি থেকে আরমান সামীকে আ’টক করে পুলিশ। এরপর আরমান সামীই জানান- পা’লিয়ে যাওয়া ত’রুণী রিয়া রায়। এ সময় গাড়ি তল্লা’শি চা’লিয়ে মাম পানির বোতলে রাখা বিশেষ ম’দ ৫০০ মিলিগ্রাম, ১০টি ইয়াবা ও দুই পুড়িয়া গাঁ’জা উ’দ্ধার করা হয়।

ওসি আরো বলেন, সোমবার সকালে গ্রে’ফতার হওয়া আরমান সামীকে আ’দালতের মাধ্যমে কা’রাগারে পাঠানো হয়েছে। অন্যদিকে মা’দক উ’দ্ধারের ঘটনায় রিয়া ও আরমানের বি’রুদ্ধে মা’মলা করেন এয়ারপোর্ট থানার এসআই গৌতম চন্দ্র দাশ। তবে রিয়া ঘটনার পর থেকে প’লাতক। তাকে গ্রে’ফতারের চেষ্টা চলছে।