পুলিশ হেফাজতে থাকা যুবকের হ্যান্ডকাপ পরা ম রদেহ উদ্ধার - বাংলা একাত্তর পুলিশ হেফাজতে থাকা যুবকের হ্যান্ডকাপ পরা ম রদেহ উদ্ধার - বাংলা একাত্তর

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

পুলিশ হেফাজতে থাকা যুবকের হ্যান্ডকাপ পরা ম রদেহ উদ্ধার

পুলিশ হেফাজতে থাকা যুবকের হ্যান্ডকাপ পরা ম রদেহ উদ্ধার

নরসিংদীতে পুলিশ হেফাজতে সুজন নামে এক যুবকের মৃ’ত্যুর অ’ভিযোগ উঠেছে। হ্যান্ডকাপ পরা অবস্থায় নি’হতের ম’রদেহ হাড়িদোয়া নদী থেকে উ’দ্ধার করা হয়। মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে শহরের হাজিপুরে এ ঘটনা ঘটে।

নি’হত সুজন সাহা (২২) হাজিপুর দাসপাড়া এলাকার অজিত সাহার ছেলে। তিনি শেকেরচরে একটি কাপড়ের দোকানে কাজ করতেন। নি’হতের পরিবারের দাবি, গ্রে’ফতারের পর পুলিশ তাকে বেদম মা’রধর করে। এতে তার মৃ’ত্যু হলে হ্যান্ডকাপ পরা অবস্থায় তাকে নদীতে ফে’লে দেয়।

তবে পুলিশ বলছে, নি’হত সুজনকে গ্রে’ফতারের পর থানায় নেওয়ার সময় তিনি পুলিশের ও’পর হা’মলা করেন এবং পা’লিয়ে যেতে নদীতে ঝাঁপ দেন। নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অ’পরাধ) সাহেব আলী পাঠান বলেন, সুজন একজন পেশাদার অ’পরাধী। তার বি’রুদ্ধে ১০টি মা’মলা রয়েছে। সূত্রঃ জাগোনিউজ

পূর্ণ স্বাধীনতা পেলে জাতীয় দলের সঙ্গে কাজ করতে রাজি মাশরাফি
বাংলাদেশের ক্রিকেট আর গুঞ্জন-গুজব, কানাঘুষো-ফিসফাস যেন মিলেমিশে একাকার। ঘটনার চেয়ে রটনা বেশি। কিছু হওয়ার চেয়ে জল্পনা-কল্পনার ফানুস ওড়ে অনেক বেশি।মাঝে দুটি গুঞ্জন প্রবল আকার ধারন করেছিল। এক. মাশরাফি বিসিবিতে আসতে পারেন। তিনি নড়াইল বা অন্য কোনো ক্যাটাগরিতে কাউন্সিলর হয়ে বোর্ড পরিচালক পদে নির্বাচন করতে পারেন। দুই. মহেন্দ্র সিং ধোনির মতো মাশরাফিও টিম বাংলাদেশের মেন্টর হতে পারেন।

বিশ্বকাপের আগে মহেন্দ্র সিং ধোনিকে ভারতের মেন্টর করার পরপরই একটা দাবি উঠেছিল, মাশরফি বিন মর্তুজাকেও বাংলাদেশের মেন্টর করা উচিত। এর মধ্যে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল এক টক শোতে মাশরাফিকে আগামী ওয়ানডে বিশ্বকাপে মেন্টর হিসেবে পেতে চাইলে গুঞ্জনটা আরও ছড়িয়ে পড়ে। শাখা-প্রশাখা গজায়।

তবে আসলেই কি মাশরাফি বিসিবিতে আসতে চেয়েছিলেন? তার ইচ্ছে হয়েছিল বোর্ড পরিচালক হওয়ার? অথবা তিনি কি সত্যিই জাতীয় দলের মেন্টর হতে চান? জাতীয় দলের সঙ্গে তার অন্য কোনো পরিচয়ে কাজ করার ইচ্ছে আছে? থাকলে সেটা কিভাবে? জনপ্রিয় ইউটিউব চ্যানেল ‘নটআউট নোমানে’ দেওয়া এক একান্ত সাক্ষাতকারে এ সমস্ত প্রশ্নের জবাব মাশরাফি দিয়েছেন খোলামেলাভাবে। মাশরাফি জানিয়েছেন, তার এখনকার ও ভবিষ্যত চিন্তা-ভাবনার কথা। বলে দিয়েছেন, তার বোর্ডে আসার কোনো ইচ্ছেই ছিল না। এটা নিছক গুজব ছিল।

মেন্টর কিংবা অন্য কোনো পরিচয়ে জাতীয় দলের সঙ্গে মাশরাফির কাজ করার ইচ্ছে অবশ্যই আছে। তবে সেটা অনেক শর্ত-সাপেক্ষে। একমাত্র পরিবেশ-পরিস্থিতি অনুকূলে থাকলেই জাতীয় দলের সঙ্গে কাজ করার ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সফলতম এই অধিনায়ক।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com