মিথিলার প্রেমে মজেছেন পাঁচ বছরের ছোট খায়রুল - বাংলা একাত্তরমিথিলার প্রেমে মজেছেন পাঁচ বছরের ছোট খায়রুল - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:০০ অপরাহ্ন

মিথিলার প্রেমে মজেছেন পাঁচ বছরের ছোট খায়রুল

মিথিলার প্রেমে মজেছেন পাঁচ বছরের ছোট খায়রুল

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এ বছরই প্রথম চলচ্চিত্রে নাম লেখান। নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‌‌‘অমানুষ’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করেন তিনি। ঢাকার ‘অমানুষ’ দিয়ে সিনেমায় অভিষেক হলেও টালিউডের তিনটি সিনেমার কাজ করেছেন এই অভিনেত্রী।

কয়েকটি ছবির কাজ শেষ করে মিথিলা আবার ফিরেছেন তার চেনা জায়গা টিভি নাটকে। ৫ ও ৬ নভেম্বর রাজধানীর উত্তরায় ‘সিনিয়র’ নামে একটি নাটকের শুটিংয়ে অংশ নিয়েছেন মিথিলা। প্রীতি দত্তের লেখা ও পরিচালনায় এ নাটকে তার সহশিল্পী খায়রুল বাসার।

নির্মাতা জানিয়েছেন, নাটকটিতে মিথিলা অভিনয় করেছেন ডেন্টিস্টের চরিত্রে। তাঁর প্রেমে পড়েন পাঁচ বছরের ছোট খায়রুল বাসার। প্রতিদিন রাস্তায় মিথিলার জন্য অপেক্ষা করেন। তবে বিষয়টিকে কিছুতেই স্বাভাবিকভাবে নিতে পারেন না মিথিলা। নির্মাতা প্রীতি দত্ত জানান, শিগগিরই আরটিভিতে প্রচারিত হবে মিথিলা-খায়রুল বাসার অভিনীত নাটক ‘সিনিয়র’।

মিথিলা জানিয়েছেন, নভেম্বর মাসে এটিই তাঁর শেষ কাজ। আগামী সপ্তাহে তিনি যাবেন পশ্চিম আফ্রিকার দেশ সিয়েরা লিওনে। ফিরবেন চলতি মাসের শেষে। এরপর ডিসেম্বরে যাবেন শ্বশুরবাড়ি কলকাতায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com