ক্ষমতা পেয়েই বন্ধু সালাউদ্দিনকে নিয়ে সুর বদলে দিলেন সুজন - বাংলা একাত্তরক্ষমতা পেয়েই বন্ধু সালাউদ্দিনকে নিয়ে সুর বদলে দিলেন সুজন - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

ক্ষমতা পেয়েই বন্ধু সালাউদ্দিনকে নিয়ে সুর বদলে দিলেন সুজন

ক্ষমতা পেয়েই বন্ধু সালাউদ্দিনকে নিয়ে সুর বদলে দিলেন সুজন

যাচ্ছেতাইভাবে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ করল বাংলাদেশ। প্রথম রাউন্ডের দুই পুঁচকে দলকে হারানো ছাড়া আর কোনো সাফল্য নেই মাহমুদউল্লাহদের।

জয় তো দূরের কথা লড়াই করেও হারেনি টাইগাররা। বিশেষ করে আন্তর্জাতিকের মানদণ্ডে পড়েনি বাংলাদেশ দলের ব্যাটিং ও ফিল্ডিং। এই ভরাডুবির পর বড় পরিবর্তন আসতে যাচ্ছে দলের কাঠামোয়।

তারই অংশ হিসেবে খালেদ মাহমুদ সুজনকে বাংলাদেশ জাতীয় দলের টিম ডিরেক্টর পদে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে সর্বোচ্চ ক্ষমতা পেয়ে সুজন জানালেন, এমন বাজে পরিস্থিতি থেকে অবশ্য ঘুরে দাঁড়াবে টিম বাংলাদেশ।

তবে এই প্রক্রিয়ায় তাড়াহুড়া করা যাবে না, ধৈর্য ধরতে হবে। সুজন কোচ প্রসঙ্গে বলেন, দেশকে ভালো অবস্থায় নিয়ে আসতে বর্তমান কোচিং স্টাফদের পরিবর্তন চান সবাই।

তার এই দায়িত্ব বাড়ানোর ভাবনাও আছে। পরিবর্তনের এই জোয়ারে সুজন সঙ্গী হিসেবে পেতে চান দেশের স্বনামধন্য কোচ মোহাম্মদ সালাউদ্দিনকে।

বাংলাদেশ দলের এমন ব্যর্থতার কারণে বিশ্বকাপের মাঝপথেই অবশ্য দেশীয় কোচের ব্যাপারে কথা বলেছিলেন সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। এবার তা হয়তো সত্যি হতে চলেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com