“আমাকে নিতে পারা দেশের পুরুষদের জন্য কঠিন”, নিজেই জানালেন বাঁধন - বাংলা একাত্তর“আমাকে নিতে পারা দেশের পুরুষদের জন্য কঠিন”, নিজেই জানালেন বাঁধন - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:৪৮ অপরাহ্ন

“আমাকে নিতে পারা দেশের পুরুষদের জন্য কঠিন”, নিজেই জানালেন বাঁধন

“আমাকে নিতে পারা দেশের পুরুষদের জন্য কঠিন”, নিজেই জানালেন বাঁধন

বাংলাদেশের চলচ্চিত্র জগতের বর্তমানে আলোচিত একটি নাম বাঁধন। অষ্কার মঞ্চ থেকে শুরু করে বিসিএসের প্রশ্ন সর্বত্রই আলোচনায় রয়েছেন এই অভিনেত্রী। আর এবার নিজের ব্যক্তিগত জীবন নিয়েও খোলাখুলি কথা বললেন তিনি।

এক সাক্ষাৎকারে বাঁধন তার ব্যক্তিগত জীবন প্রসঙ্গে জানিয়েছেন, ‘আমি আর আমার মেয়ে ভালো আছি। বাবা-মায়ের বাসায় থাকি আমি। আমার বাবা-মা দুজনেই ভালো আছেন। এইতো এভাবেই চলছে।” এসময় তিনি আরও বলেম, এখন তিনি নিজের উপরে ফোকাস করছেন। নিজেকে ভালোবাসার চেষ্টা করছেন। নিজের ব্যাপারে যত্ন নেওয়ারও চেষ্টা করছেন। এটাই এখন বেশি কাজে দিচ্ছে। নিজেকে সময় দিতে চাচ্ছিেন।

এছাড়া প্রেম বিয়ে প্রসঙ্গে এই অভিনেত্রী বলেন, তিনি যে মানসিক অবস্থায় আছেন, সেখান থেকে তার জন্য এটা কঠিন। এছাড়া তাকে নিতে পারাও আমাদের দেশের প্রেক্ষাপটে দেশের পুরুষদের জন্য কঠিন হবে বলেও মনে করেন বাঁধন। আর বাঁধনের এই কথার প্রেক্ষিতে তাকে প্রশ্ন করা হয় তাহলে কি দেশের বাইরের কাউকে বিয়ে করবেন? কিন্তু এক্ষেত্রে বাঁধনের ভাষ্য, ‘এখন আমি কাজে ফোকাস করতে চাই। আমার মনে হয়, আমি জীবনই শুরু করেছি মাত্র চার বছর হলো। ৩৪ বছর বয়স থেকে জীবনটা শুরু হয়েছে, এখন আমার ৩৮।’

প্রসঙ্গত, আগামী ১২ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘রেহানা মরিয়ম নূর’। আর ‘রেহানা মরিয়ম নূর’। আর এই সিনেমায় মূখ্য চরিত্রে অভিনয় করছেন আজমেরী হক বাঁধন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com