‘টিপ টিপ বারসা পানি’ গানে এবার ঝড় তুললেন ক্যাটরিনা - বাংলা একাত্তর‘টিপ টিপ বারসা পানি’ গানে এবার ঝড় তুললেন ক্যাটরিনা - বাংলা একাত্তর

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

‘টিপ টিপ বারসা পানি’ গানে এবার ঝড় তুললেন ক্যাটরিনা

‘টিপ টিপ বারসা পানি’ গানে এবার ঝড় তুললেন ক্যাটরিনা

নব্বইয়ের দশকের অন্যতম আলোচিত একটি গান ‘টিপ টিপ বরসা পানি’। একসময়ে এই গান রীতিমতো আলোড়ন তুলেছিল। ‘খিলাড়ি কুমার’ এবং রবিনার রসায়ন দর্শকদের মনে দাগ কেটে গিয়েছিল। হলুদ শাড়িতে রবিনা ট্যান্ডন ঝড় তুলেছিলেন বহু তরুণের হৃদয়ে।

প্রায় ২৬ বছর পর মহরা ‘সূর্যবংশী’ ছবিতে ছবির সেই গানের রিমেক করা হলো। এখানে অক্ষয় কুমারের বিপরীতে দেখা গিয়েছে ক্যাটরিনা কাইফকে।

হলুদ রংয়ের শাড়ি পরে সিনে পর্দায় ঝড় তুলেছিলেন নব্বইয়ের দশকের নায়িকা। সূর্যবংশীতে ক্যাটরিনা শাড়িই বেছে নিয়েছেন, কিন্তু রঙে রয়েছে নতুনত্ব। গানটি কোরিওগ্রাফ করেছেন ফারহা খান। দর্শকদের যাতে নস্টালজিয়া লেনে ভাসতে সুবিধা হয় সেই কথা ভেবেই বোধহয় বদলানো হয়নি ‘হুক স্টেপ’। এমনকি, গানটি গেয়েছেন অলকা ইয়াগনিক এবং উদিত নারায়ণ। ‘টিপ টিপ বরসা’ গানের ভক্তদের যাতে নতুন গানটির সঙ্গে রিলেট করতে কোনো অসুবিধা না হয়, সেই জন্য বিশেষ কিছু বদল করা হয়নি।

গানটির রিমেক করা প্রসঙ্গে অক্ষয় কুমার বলেন, অন্য কেউ গানটির রিমেক করলে অবশ্যই আমি দুঃখিত হতাম। এই গানটির বড় অবদান রয়েছে আমার ক্যারিয়ারে। সেজন্য আমি রতন স্যারকে ধন্যবাদ জানাতে চাই।

এদিকে রবিনা ট্যান্ডনও জানিয়েছেন, রিমেক গানটি তার বেশ ভালো লেগেছে। গানটি শ্যুট করার পর অক্ষয় কুমার এবং ফারহা খানের সঙ্গে ছবি পোস্ট করেন ক্যাটরিনা। এদিকে সম্প্রতি ‘কৌন বনেগা ক্রোড়পতি’-তে বিশেষ অতিথি হিসেবে অংশ নেন ক্যাটরিনা এবং অক্ষয়। সেখানে এই গানে পা মেলান স্বয়ং অমিতাভ বচ্চন।

এদিন অনুষ্ঠানে কথা বলার মধ্যেই এই গানে পা মেলানোর জন্য বিগ-বিকে অনুরোধ করেন সূর্যবংশীর পরিচালক রোহিত শেট্টি। সেই অনুরোধ রাখেন বিগ বি। এরপর অমিতাভ বচ্চনকে স্টেপ শেখাতে দেখা যায় ক্যাটরিনাকে। মজার ভঙ্গিতে স্টেপ করেন বিগ বিও।

প্রসঙ্গত, ১৯৯৪ সালে মহরা ছবিটি সুপারহিট হয়। এই ছবিটিরই একটি গান- ‘টিপ টিপ বরসা পানি।’ সূর্যবংশী ছবিতে এই গানের দৃশ্য মোটের ওপর একই রাখার চেষ্টা করা হয়েছে। রয়েছেন অক্ষয় কুমার ও পুরনো বিট। শুধু রবিনার বদলে ফ্রেমে এসেছেন ক্যাটরিনা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com