ধ’ র্ষণ থেকে বাঁচতে চলন্ত বাস থেকে লাফ দিলো কলেজছাত্রী

| আপডেট :  ৬ নভেম্বর ২০২১, ০৭:০৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ নভেম্বর ২০২১, ০৭:০৭ অপরাহ্ণ

মানিকগঞ্জের সাটুরিয়ায় চলন্ত বাসে এক কলেজছাত্রীকে ধ”ণ চেষ্টার অ’ভিযোগ উঠেছে। এ ঘটনায় খোকন মিয়া (২৮) নামের এক বাসচালককে আ’টক করেছে পুলিশ। আজ শনিবার (৬ নভেম্বর) দুপুরে উপজে’লার সেকেন্ড গোলড়া এলাকায় ধ”ণের হাত থেকে রক্ষা পেতে চলন্ত বাস থেকে লাফ দেন ওই ছাত্রী।জানা গেছে, আ’টক বাসচালক টাঙ্গাইলের দেলদুয়ার আটিয়া বেপারীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

ওই কলেজছাত্রী বলেন, ধামরাই থানা রোড থেকে কালামপুর এন্টারপ্রাইজের একটি গাড়িতে উঠেন মানিকগঞ্জের উদ্দেশে। গাড়িটি কিছু দূর আসার পর সব যাত্রী গাড়ি থেকে নেমে যান। এরপর তিনি গাড়ি থেকে নামতে চাইলে চালক বা’ধা দেন। এভাবে গাড়িটি নয়াডিঙ্গি বাসস্ট্যান্ড অতিক্রম করলে বাসচালক চলন্ত বাসেই তাকে ধ”ণের চেষ্টা করেন।

এ সময় বাসের হেলপার বাসটি চালান। একপর্যায়ে বাসচালককে ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে লাফ দেন তিনি। পরে এক প্রাইভেটকার চালক বি’ষয়টি হাইওয়ে থানায় অবগত করলে পুলিশ চালককে আ’টক করে সাটুরিয়া থানায় হস্তান্তর করে।

গোলড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, বাসচালককে আ’টক করে সাটুরিয়া থানায় পাঠানো হয়েছে। বাসটি জ’ব্দ করা হয়। সাটুরিয়া থানার ওসি আশরাফুল আলম বলেন, মা’মলা দা’য়েরের প্রস্তুতি চলছে। এ বি’ষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।